• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:০০ অপরাহ্ন

নিলামে বিক্রি হলো এক জাম্বুরা, দাম ৬ হাজার

আমার কাগজ প্রতিবেদকঃ / ৪৮ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

বিভিন্ন পণ্য নিলামে বিক্রি হলেও জাম্বুরা নিলামে বিক্রি করার সংবাদ সচরাচর শোনা যায় না। তাও আবার শুধুমাত্র একটি জাম্বুরা। এমনই এক ব্যতিক্রমী ঘটনা ঘটেছে ঝালকাঠিতে। নিলামে সাড়ে তিন কেজি ওজনের একটি জাম্বুরা বিক্রি হয়েছে ৬০০০ টাকায়।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঝালকাঠি পৌর মিনি পার্কে করোনা আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানকারী দলের স্বেচ্ছাসেবক ইমাম হোসেন বিমান জাম্বুরাটি নিলামে তোলেন। এসময় শাহ আলম নামে একজন ছয় হাজার টাকায় কিনে নেন জাম্বুরাটি। জাম্বুরা নিলামে বিক্রির খবর পেয়ে ভিড় জমান উৎসুক জনতা।

জানা যায়, এর আগে ফেসবুকে পোস্ট দিয়ে জাম্বুরাটি বিক্রির ঘোষণা দেন স্বেচ্ছাসেবক ইমাম হোসেন বিমান। এখান থেকে পাওয়া অর্থ করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবায় ব্যয় করা হবে বলেও ঘোষণা দেন তিনি। ফেসবুকে পাঁচ হাজার টাকা পর্যন্ত দাম ওঠে ওই জাম্বুরার। পরে বুধবার সন্ধ্যায় পূর্ব ঘোষণা অনুযায়ী আরেকবার জাম্বুরাটি সরাসরি নিলামে তোলেন তিনি। এসময় ছয় হাজার টাকায় বিক্রি হয় জাম্বুরাটি।

নিলামের আয়োজক ইমাম বিমান জানান, মঙ্গলবার স্বরূপকাঠির মাহমুদকাঠি থেকে মো. সুলতান নামে এক বিক্রেতা ঝালকাঠির নবগ্রাম বাজারে জাম্বুরা বিক্রি করতে আসেন। তখন তাকে এই জাম্বুরাটি উপহার দেন মো. সুলতান। পরে অন্য স্বেচ্ছাসেবীদের পরামর্শে আর্ত মানবতার সেবায় তহবিল গঠনে জাম্বুরাটি নিলামে বিক্রির সিদ্ধান্ত নেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: