• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫২ অপরাহ্ন

নিউজিল্যান্ডে টাইগারদের করোনা নেগেটিভ, মঙ্গলবার থেকে অনুশীলন

স্পোর্টস ডেস্ক: / ১৬ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

নিউজিল্যান্ডে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সব খেলোয়াড়দের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তবে, স্পিন বোলিং রঙ্গনা হেরাথের করোনা পজিটিভ আছে। খেলোড়দের করোনা নেগেটিভ হওয়ায় মঙ্গলবার থেকে টাইগারদের অনুশীলনের অনুমতি মিলেছে। নিউজিল্যান্ড থেকে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন এ সুখবর জানিয়েছেন।

সোমবার সকালে পাঠানো এক ভিডিও বার্তায় দেশবাসীর কাছে দোয়া চেয়ে সুজন বললেন, ‘গতকাল (১৯ ডিসেম্বর) আমাদের একটি কোভিড টেস্ট ছিল এখানে। আজ সকালে রেজাল্ট এসেছে, আলহামদুলিল্লাহ আমরা সবাই নেগেটিভ। এই নেগেটিভ হওয়ার কারণে আমরা এখান (কোয়ারেন্টাইন) থেকে আগামীকাল বের হতে পারব এবং অনুশীলনে যেতে পারব।’

সুজন আরও বলেন, ‘কাল আমাদের সোয়া ১০টা থেকে অনুশীলন শুরু লিংকন বিশ্ববিদ্যালয় মাঠে। সেখানে আমরা জিমের সুযোগ পাব। ওখানে অনুশীলন শেষে আমরা হোটেলে উঠে যাব। এরপর আমরা স্বাভাবিক চলাফেরা করতে পারব, ট্রেনিং করতে পারব, সবই করতে পারব। নিজেদের তৈরি করতে পারব প্রথম টেস্ট ম্যাচের জন্য। তো দেশবাসীর কাছে প্রত্যাশা, আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন এখানে সুস্থ থাকি এবং ভালো একটি সিরিজ খেলতে পারি।’

গত ৮ ডিসেম্বর নিউজিল্যান্ড সফরের উদ্দেশে দেশ ছাড়ে বাংলাদেশ দল। এবার বিসিবির বিশেষ সুপারিশে ৭ দিনের কোয়ারেন্টাইনের অনুমতি দেয় দেশটির স্বাস্থ্য বিভাগ। কিন্তু বিমানে একজন করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে থাকায় টিম ম্যানেজমেন্ট ও ক্রিকেটারসহ ৯ জনকে ১০ দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তবে, করোনাভাইরাস টেস্টে নেগেটিভ আসায় ২১ তারিখ থেকেই অনুশীলনে নামতে পারবে গোটা দল।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথকে পাচ্ছে না সফরকারীরা। হোটেল থেকে এই লঙ্কানকে নিয়ে যাওয়া হয়েছে নিউজিল্যান্ডের কোভিড সেন্টারে। বর্তমানে সেখানেই আছেন তিনি।

আগামী ১ জানুয়ারি বে ওভালে সিরিজের প্রথম ম্যাচ হওয়ার কথা আছে। থা ৯ জানুয়ারি হ্যাগলি ওভালে দ্বিতীয় ও শেষ ম্যাচটি হওয়ার কথা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ