• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রী হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

আমার কাগজ ডেস্ক: / ৩৩ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৬ জুন, ২০২২

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামী-স্ত্রী হত্যা মামলায় ছয় জনের মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আদালত। নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল আজ সোমবার দুপুরে এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন—লোকমান, শফিক, সুমন, আরিফুল, মো. সুমন ও জামাল। এর মধ্যে তিন আসামি পলাতক রয়েছে।

আদালত পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০০৯ সালের ১১ আগস্ট রূপগঞ্জের কয়েল কারখানার শ্রমিক খাদিজা বেগম কাজ শেষে রাত ৯টায় সহকর্মী আমেনার সঙ্গে বাড়ি ফেরার পথে গাউছিয়া জুটমিলের পেছনে পৌঁছানোর পর খাদিজা তাঁর স্বামী আব্দুর রহমানের সঙ্গে বেবিটেক্সি করে চলে যান। এরপর স্বামী- স্ত্রী নিখোঁজ হন।

এরপর ১৬ আগস্ট সকাল ১১টার দিকে বোচারবাগ এলাকায় রমিজউদ্দিনের ডোবার পানিতে কচুরিপানার ভেতর খাদিজা ও রহমানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় খাদিজার বাবা আনোয়ার মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন।

মামলার তদন্ত শেষে একই বছরের ২৭ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। তদন্ত প্রতিবেদন বলা হয়—ঘটনার দিন ১২টার দিকে খাদিজাকে পর্যায়ক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণ শেষে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়। ধর্ষণের সময় তাঁর স্বামীকে আটকে রাখা হয়। পরে তাঁকেও গলা কেটে হত্যা করে ডোবার পানিতে ফেলে কচুরিপানা দিয়ে চাপা দেয় দুর্বৃত্তেরা। মামলায় মোট ১৩ স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আজ মামলার ছয় আসামির মৃত্যুদণ্ডাদেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ