• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

নাগার ২০০ কোটির খোরপোশের প্রস্তাব, নেবেন না সামান্থা!

বিনোদন ডেস্ক: / ৩৮ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২ অক্টোবর, ২০২১

 

বেশ কিছু দিন ধরে চাপা গুঞ্জন চলছিলো নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর দাম্পত্য জীবনের বৈরিতা নিয়ে। এবার আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের (ডিভোর্স) ঘোষণা দিয়েছেন এই তারকা দম্পতি। আজ শনিবার বিকেলে এক ইন্সটাগ্রাম পোস্টে যৌথ বিবৃতিতে তথ্যটি শেয়ার করেছেন সামান্থা। এ ঘোষণা সামনে আসতেই নতুন আলোচনা শুরু হয়েছে সামান্থার খোরপোশ নিয়ে।

বিষয়টি নিয়ে ভারতীয় প্রভাবশালী গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সামান্থা নাকি ৫০ কোটি রুপি খোরপোশ পেতে পারতেন নাগার থেকে। তবে এখন শোনা যাচ্ছে, ৫০ কোটি নয়, সামান্থাকে দু’শো কোটি রুপি খোরপোশ দেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু সামান্থা বিয়ে ভাঙার কারণে নাগার থেকে তা নিতে একেবারেই নারাজ। সামান্থা জানিয়েছেন, নাগার থেকে একটি রুপিও তিনি নেবেন না।

সামান্থার ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, সামান্থা এই সম্পর্কটা থেকে শুধু বন্ধুত্ব এবং ভালবাসা চেয়েছিল। বিয়েটাই ভেঙে গেল। ও একটা রুপিও নেবে না। এদিকে, নাগা-সামান্থার যৌথ বিবৃতিতে বলা হয়েছে, ‘আমাদের সব শুভাকাঙ্খী, অনেক ভাবনা ও চিন্তার পর চে (নাগা চৈতন্যর ডাকনাম) এবং আমি সিদ্ধান্ত নিয়েছি, স্বামী-স্ত্রী হিসেবে আলাদা পথ বেছে নেওয়ার। যেন আমরা নিজেদের পথ অনুসরণ করতে পারি। এক দশকের বেশি সময় ধরে বন্ধুত্ব করার সৌভাগ্য আমাদের। যা আমাদের সম্পর্কের মূল শক্তি ছিল। তাই আমরা বিশ্বাস করি, নিজেদের মধ্যে সুন্দর সম্পর্ক বজায় রাখবো।’
এতে আরও জানানো হয়েছে, ‘এই কঠিন সময়ে সহযোগিতার ও প্রাইভেসি দেওয়ার জন্য আমাদের ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও মিডিয়াকে ধন্যবাদ। আমাদের এগিয়ে যেতে হবে।’ উল্লেখ্য, ২০১০ সালে প্রথম একসঙ্গে অভিনয় করেন নাগা ও সামান্থা। সেই থেকে পরিচয় ও প্রেম। পরে ২০১৭ সালের ৬ অক্টোবর তারা বিয়ে করেন।

ভালোই চলছিলো তাদের সংসার জীবন। তবে কয়েকমাস আগে মুক্তিপ্রাপ্ত আলোচিত ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান-২’ এ সামান্থার অভিনয়ের নানা গুঞ্জন চাউর হয়। কারণ মাঝে নাগার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘আক্কেনেনি’ পদবি মুছে ফেলার গুঞ্জনে ভিত্তি পায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: