• বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

নবীনগর রিয়া মনি হত্যার আসামীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

প্রতিবেদকের নাম / ৩৭ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৫ মার্চ, ২০২২

নবীনগর থেকে মোহাম্মাদ হেদায়েতুল্লাহ:

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা কাইতলা উত্তর ইউনিয়ন নোয়াগাঁও গ্রামের রিয়া মনিকে নির্মম হত্যাকারী আসামীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর উদ্যোগে এক মানববন্ধর করা হয়েছে।
বৃহস্প্রতিবার বিকেলে নোয়াগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে রিয়া মনি হত্যারী আসামীদের আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল, ইউনিয়ন যুবলীগের দুই বারের সফল সভাপতি ও সাবেক মেম্বার আনিস মিয়া, জেলা ছাত্রলীগের সমাজ সেবা বিষয়ক উপ সম্পাদক মোঃ শাহজামাল, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন সরকার, নোয়াগাঁও বাজার কমিটির সভাপতি হাজ্বী জিতু মনসি,সাধারণ সম্পাদক মজিবুর রহমান সরদার,ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সমাজসেবক মোঃ জসিম উদ্দিন সহ গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এসময় বক্তারা বলেন, রিয়া মনি একজন ভােলা মেয়ে ছিল। রিয়া মনির গোপনাঙ্গে কেরির বুড়ি ডুকিয়ে তার স্বামী তাকে নির্মমভাবে হত্যা করে। এটা একটি ন্যাক্কার জনক ঘটনা এ ধরনের কোনো ঘটনা বাংলাদেশে ঘটেছে বলে মনে হয় না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং রিয়া মনি হত্যার আসামীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।তারা আরো বলেন, রিয়া মনি হত্যার ঘটনায় মূল হুতা,রুনা,মনুফা, খলিল, রহমত উল্লা, ইসমাইল, রহিমা, ফরিদ মিয়া কে মামলায় আসামী করা হয়নি তাদের কেও যেন মামলায় আসামী করে আইনের আওতায় এনে ফাঁসি দেওয়া হয় মাননীয় প্রধান মন্ত্রী ও মাননীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল এমপি মহোদয়ের প্রতি জোর দাবি জানাচ্ছি।
উল্লেখ্য নোয়াগাঁও গ্রামের ফরিদ মিয়ার ছেলে নেয়ামত উল্লার সাথে বিয়ে হয় একই গ্রামের মোঃ হুমায়ুন সরকারের মেয়ে রিয়া মনির সাথে।বিয়ে হওয়ার ৭ মাস পর নেয়ামত উল্লা ২০/০১/২২ ইং তারিখে স্ত্রী রিয়া মনির গোপনাঙ্গে কেড়ির বুড়ি ডুকিয়ে হত্যা করে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় নিয়ামত কে আসামী করলেও বাকিদের আসামী করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ