• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন

নবীনগরে ইসলাম নিয়ে কটুক্তি, পুরোহিতের ছেলে আটক

প্রতিবেদকের নাম / ১৮ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

মোহাম্মাদ হেদায়েতুল্লাহ্ন, বীনগর প্রতিনিধি 
ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে আল্লাহ কে নিয়ে কটুক্তি করায় মন্দিরের পুরোহিতের ছেলে অভি চক্রবর্তী (১৭) নামে এক কিশোর কে আটক করেছে নবীনগর থানা পুলিশ। গতকাল সোমবার দুপুরে তাকে আটক করা হয়। অভি চক্রবর্তী সরাইল উপজেলার কালিগচ্চ গ্রামের মৃত খোকন চক্রবর্তীর ছেলে। প্রায় ১৫ বছর পূর্বে নাটঘর মন্দিরের পুরোহিতের দায়িত্ব পান খোকন চক্রবর্তী, তারপর থেকে তারা এখানে বসবাস করে আসছে।
জানাযায়, ২৬ সেপ্টেম্বর সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নামাজ নিয়ে স্ট্যাটাস দেয় একই গ্রামের মুসলিম পরিবারের সন্তান মোঃ তুষার। স্ট্যাটাস টি ছিল” তুমি নামাজ পড়া শুরু কর, তোমাকে বদলাতে শুরু করবে ইনশাআল্লাহ্”। তার এই পোস্টের কমেন্টসে নামাজ ও আল্লাহ কে নিয়ে কুটুক্তি করে অভি চক্রবর্তী। বিষয় টি স্পর্শকাতর হওয়ায় গ্রামের আলেম সমাজ দ্রুত নবীনগর থানা পুলিশকে অবগত করলে নবীনগর সার্কেলে দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম নিজে উপস্থিত থেকে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ারসহ শিবপুর পুলিশ ফাঁড়িতে থাকা এস আই বাছিরকে সাথে নিয়ে তাকে গ্রেফতার করে নবীনগর থানায় নিয়ে আসেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মহান সৃষ্টিকর্তাকে নিয়ে কটুক্তি করায় অভি চক্রবর্তী নামক এক কিশোরকে আটক করে থানায় নিয়ে এসেছি, তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ