• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:০৫ অপরাহ্ন

দুই বছর পর প্রকাশ্যে আসলেন ‘দঙ্গল কন্যা’

প্রতিবেদকের নাম / ৪৭ শেয়ার
প্রকাশিত : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক:

২০১৯ সালে ইনস্টাগ্রামে বড় পোস্ট দিয়ে বলি টাউনকে চিরতরে বিদায় জানিয়েছিলেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম। জানিয়েছিলেন যে তার ধর্মবিশ্বাস বিপন্ন হচ্ছে, আর সে কারণেই এমন সিদ্ধান্ত। এর পর দু’বছর ইনস্টাগ্রামে নিজের কোনও ছবি পোস্ট করতে দেখা যায়নি তাকে। অবেশেষে প্রায় দু’বছর পর ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন এই প্রাক্তন অভিনেত্রী।

গোটা শরীর বোরখায় আবৃত, মুখ নয়, বরং ব্যাকসাইডের ছবিই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন জাইরা। লিখেছেন, “অক্টোবরের উত্তপ্ত সূর্য”। উন্মুক্ত পরিবেশে প্রকৃতির খুব কাছে রয়েছেন জাইরা। জায়গাটি কোথায়, তা অবশ্য জানা যায়নি। জাইরার ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা প্রায় ৯ লক্ষের কাছাকাছি। ইনস্টা বলছে এখনও পর্যন্ত ১৩৬টি পোস্ট করেছেন তিনি। কাউকে অনুসরণ করেন না তিনি। তাই ‘ফলোয়িং লিস্ট’ শূন্য। ইনস্টা জুড়ে কোরানের বিভিন্ন বক্তব্য। বহুদিন পর জাইরার ঝলক দেখতে পেয়ে খুশি অনুরাগীরা।

২০১৬ সালে আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ ছবির মাধ্যমেই হাতেখড়ি হয়েছিল জাইরার। ওই ছবিতে তার অসামান্য অভিনয় এনে দিয়েছিল বেশ কিছু পুরস্কার। এর পর দ্য স্কাই ইজ পিঙ্ক, সিক্রেট সুপারস্টার, ইত্যাদি ক্রমে নিজেকে অন্যতম শক্তিশালী বলি অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করছিলেন জাইরা। কিন্তু ২০১৯ সালে তার একটি সিদ্ধান্তের হতবাক হয়ে গিয়েছিল ইন্ডাস্ট্রি। তার ওই সিদ্ধান্ত নিয়ে পক্ষে-বিপক্ষে চলেছিল নানা মতামত। জাইরা যদিও তার সিদ্ধান্তে অনড় ছিলেন। তিনি বারবার বলেছিলেন, ফিল্মি দুনিয়ার সঙ্গে তার ‘ইমান’-এর সংঘাতের কথা। প্রায় দু’বছর পর অবশেষে তিনি প্রকাশ্যে, তবে খানিক অন্যভাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: