• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা স্বাভাবিক

আমার কাগজ প্রতিবেদকঃ / ১৫ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি শারীরিক অবস্থা এখন অনেকটাই স্বাভাবিক। ভারতের রাজধানী নয়া দিল্লীর অদহৃরে হরিয়ানার গুরগাও এলাকার মেডান্টা হাসপাতালে চিকিৎসাধীন প্রবীণ এই আওয়ামী লীগ নেতাকে শনিবার কেবিনে স্থানান্তর করা হয়েছে।

নয়া দিল্লীর বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদ এক ফেসবুক স্ট্যাটাসে এই তথ্য জানিয়েছেন। তিনি আরও জানান, তোফায়েল আহমেদ দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে চিকিৎসকরা আশা করছেন।

গত বৃহস্পতিবার অসুস্থ হয়ে পড়ায় তোফায়েল আহমেদকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ভারতের দিল্লীতে নেওয়া হয়। তার সঙ্গে তার স্ত্রী ও মেয়ে সেখানে গেছেন। দুপুরে মেডান্টা হাসপাতালে ভর্তি করার পর আইসিইউতে রেখে তার শারীরিক পরীাক্ষা-নিরীক্ষা করা হয়। মেডান্টা হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের প্রধান ড. অরুন গার্গ-এর অধীনে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এর আগে তোফায়েল আহমেদের হার্টে রিং বসানো হয়েছিল। গত বৃহস্পতিবার অসুস্থ হওয়ার পর হাতে একটু কম শক্তি পাচ্ছিলেন তিনি। এই অবস্থায় তাকে উন্নত চিকিৎসা ও চেকআপের জন্যই তোফায়েল আহমেদকে দিল্লীতে নেওয়া হয় বলে জানান তার জামাতা ডা. তৌহিদুজ্জামান।

৭৭ বছর বয়সী তোফায়েল আহমেদ পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগের বিভিন্ন মেয়াদে সরকারের বাণিজ্য ও শিল্পসহ বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: