• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

তৃতীয় ওয়ানডেতেই ফিরছেন মুস্তাফিজ

প্রতিবেদকের নাম / ৪০ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৯ জুলাই, ২০২১

স্পোর্টস ডেস্ক :

জিম্বাবুয়ে সফরে ইনজুরি সমস্যা স্বস্তি দিচ্ছে না বাংলাদেশ দলকে। অধিনায়ক তামিম ইকবাল হাঁটুর চোট কোনরকম ‘ম্যানেজ’ করে ওয়ানডে সিরিজ খেলছেন। তবে একমাত্র প্রস্তুতি ম্যাচে গোড়ালিতে চোট পাওয়ায় এখনো মাঠে ফেরা হয়নি মুস্তাফিজুর রহমানের। এ জন্য তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচই খেলতে পারেননি এই বাঁহাতি পেসার।

মুস্তাফিজের চোটের ধরণ টিআর-১। ৫ দিন বিশ্রামের পর সেরে উঠেছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্ভরযোগ্য একটি সূত্র ঢাকা পোস্টকে নিশ্চিত করেছে, জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে পাওয়া যাবে মুস্তাফিজকে। এই ম্যাচ দিয়েই টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি সারবেন তিনি।

প্রায় ৮ বছর পর জিম্বাবুয়ে সফরে গেছে বাংলাদেশ দল। সেখানে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। একমাত্র টেস্টের পর শুরু হয় ওয়ানডে সিরিজ। সাদা পোশাকের ফরম্যাটে ছিলেন না মুস্তাফিজ। ওয়ানডে ও টি-টোয়েন্টির দলে নাম আছে তার। একদিনের ফরম্যাটের সিরিজ শুরুর আগে গত ১৪ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিলেন মুস্তাফিজ।

সে ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাট করা জিম্বাবুয়ের ইনিংসের প্রথম ওভারে বিপত্তি। ওভারের পঞ্চম বলটি করতে গিয়ে গোড়ালিতে চোট পান এই বাঁহাতি পেসার। এজন্য তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। খেলা শেষে হোটেলে ফিরেও গোড়ালির ব্যথায় অস্বস্তিবোধ করেন মুস্তাফিজ। পরে তাকে আইস থেরাপি দেওয়া হয়। সে চোটেই সিরিজের প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি।

ব্যস্ত সূচিতে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের আগে কোনও প্রস্তুতি ম্যাচ নেই। যেহেতু জিম্বাবুয়ে গিয়ে এখনো সেভাবে প্রস্তুতি নেওয়া হয়নি মুস্তাফিজের, এজন্য আগেই সিরিজ জয় নিশ্চিত হওয়ায় ২০ জুলাই তৃতীয় ওয়ানডেতে তাকে খেলাতে চায় টিম ম্যানেজমেন্ট। মুস্তাফিজ নিজেও মাঠে ফেরার জন্য উদগ্রীব হয়ে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: