• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

তাসকিন-মুস্তাফিজরা চেপে ধরেছেন পাকিস্তানকে

স্পোর্টস ডেস্ক: / ৮৫ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

বাংলাদেশ সংগ্রহটা দিয়েছে অল্প রানের। কিন্তু পাকিস্তানের ইনিংসের শুরুতেই মুস্তাফিজুর রহমান-তাসকিন আহমেদ দেখালেন, লড়াইটা করবেন তারা। দুজনের দুই দুর্দান্ত ডেলিভারিতে সাজঘরে ফেরত গেছেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। পরে হায়দার আলীকে ফিরিয়েছেন মেহেদী হাসান।

শুক্রবার মিরপুরে অনুষ্ঠিত প্রথম টি-টোয়েন্টি ১২৮ রানের লক্ষ্যে খেলতে নামে পাকিস্তান। শুরুতেই চার ব্যাটসম্যানকে হারিয়ে চাপে আছে তারাও। টস জিতে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১২৭ রান করে বাংলাদেশ।

পাকিস্তানের ইনিংসের প্রথম ওভারেই মেহেদী হাসানকে বোলিংয়ে আনেন মাহমুদউল্লাহ রিয়াদ। ইনিংসের তৃতীয় ওভারে আসেন মুস্তাফিজুর রহমান। ওই ওভারের চতুর্থ বলে দুর্দান্ত এক ডেলিভারিতে মোহাম্মদ রিজওয়ানকে বোল্ড করেন মুস্তাফিজ।

১১ বলে ১১ রান করেন তিনি। পরে তাসকিনের বলে ইনসাইট এজ হয়ে ফেরেন ১০ বলে ৮ রান করা অধিনায়ক বাবর আজম। হায়দার আলীও টিকতে পারেননি বেশিক্ষণ। তাকে ফেরান মেহেদী হাসান। অভিজ্ঞ শোয়েব মালিক ফিরেছেন শিশুসূলভ এক বলে।

তিনি অনেকটা হেয়ালি করে ব্যাট ফেলছিলেন ক্রিজে। এমন সময় দুর্দান্ত এক থ্রোতে তাকে আউট করেন উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩০ রান করেছে পাকিস্তান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ