• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

তানিয়াকে ডিভোর্স দিয়ে সোনিয়াকে বিয়ে করলেন সংগীতশিল্পী এস আই টুটুল

বিনোদন ডেস্ক: / ৪৩ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৮ জুলাই, ২০২২

বিনোদন ডেস্ক
আবারো বিয়ে করলেন জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল। কনে যুক্তরাষ্ট্র প্রবাসী শারমিন সিরাজ সোনিয়া। সম্প্রতি তাদের আকদ সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে কথা বলতে এস আই টুটুলের মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জানা যায়, বর্তমানে টুটুল ও সোনিয়া যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

অভিনেত্রী-পরিচালক তানিয়া আহমেদের সঙ্গে ঘর বেঁধেছিলেন টুটুল। এক বছর আগে তানিয়ার সঙ্গে তার বিয়েবিচ্ছেদ হয়েছে। তা উল্লেখ করে একটি গণমাধ্যমকে এস আই টুটুল বলেন—‘আমি আর তানিয়া ৫ বছর আলাদা ছিলাম। গত বছর আনুষ্ঠানিকভাবে আমাদের ডিভোর্স হয়। এরপর নিউ ইয়র্কে কনসার্টসহ নানা কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুইজনই যেহেতু সিঙ্গেল এবং ম্যাচিউরড তাই বিয়ের সিদ্ধান্ত নিই।’

শারমিন সিরাজ সোনিয়াও গণমাধ্যমটির সঙ্গে কথা বলেছেন। টুটুলকে বিয়ের বিষয়ে তিনি বলেন, ‘আমি ১২ বছর ধরে সিঙ্গেল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটি শোয়ে কাজ করতে গিয়ে। আমি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বললো, আমার সঙ্গে বাকি জীবন থাকতে পারবে? তখন আমি তুমি থেকে আমরা হওয়া। মুসলিম রীতিতে আমাদের আকদ হয়েছে। খুব শিগগির আমেরিকায় বন্ধু-বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠান করব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

শারমিনা সিরাজ সোনিয়া দেশের বেশ কিছু টিভি অনুষ্ঠান সঞ্চালনা করেছেন। তারপর আমেরিকায় গিয়ে স্থায়ী হলে উপস্থাপনার পাশাপাশি সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত হন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ