• শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

ঢাবি ছাত্রলীগের নেতৃত্ব তৈরির খরা কাটলো

আমার কাগজ প্রতিবেদকঃ / ৫৭ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আবাসিক হল শাখার বার্ষিক সম্মেলন দীর্ঘ পাঁচ বছর পর আজ (রোববার) উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে দীর্ঘদিন ধরে নেতৃত্ব তৈরির যে খরা ছিল তা আনুষ্ঠানিকভাবে কাটলো। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে প্রাণের সঞ্চার হলো।

বেলা সাড়ে ১১টায় দিকে জাতীয় সংগীত, দলীয় সংগীত ও পায়রা উড়িয়ে এ সম্মেলন উদ্বোধন করা হয়। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বিভিন্ন হলের সভাপতি-সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ, বিভিন্ন হলের পদপ্রত্যাশীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রস্তুতি জানাতে শনিবার (২৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। হল কমিটিতে যোগ্যদের নেতৃত্বে আনা হবে বলে সংবাদ সম্মেলনে জানান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান সনজিত চন্দ্র দাস। সঞ্চালনা করেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব হল শাখার সাধারণ সম্পাদক রওনক জাহান রাইন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, হল সম্মেলন আয়োজক কমিটির সভাপতি বরিকুল ইসলাম বাঁধন। এসময় বিশ্ববিদ্যালয় ও হল শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ