• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন

ঢাকা-সিলেট রেল যোগাযোগ স্বাভাবিক

আমার কাগজ ডেস্ক: / ৭০ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৯ জুন, ২০২২

সিলেট রেলস্টেশন থেকে পানি নেমে যাওয়ায় ঢাকা-সিলেট রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। আজ রোববার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে এই রুটে ট্রেন চলাচল শুরু হয়।

এর আগে স্টেশনে বন্যার পানি ওঠায় রেল যোগাযোগ বন্ধ রাখা হয়। এ বিষয়ে সিলেট রেলওয়ে স্টেশনের ম্যানেজার নুরুল ইসলাম নিশ্চিত করে বলেন, আজ দুপুর ২টায় ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত ট্রেন সিলেট রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে প্রবেশ করেছে। ট্রেনটি বিকেল ৩টা ৪৫ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।
নুরুল আরও বলেন, এখন রেলস্টেশনে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়নি। জেনারেটর দিয়ে কার্যক্রম আপাতত চালানো হচ্ছে। তিনি বলেন, পাহাড়ি ঢল ও অতি বৃষ্টির কারণে রেললাইন তলিয়ে যাওয়ায় শনিবার সিলেট রেলওয়ে স্টেশন বন্ধ রাখা হয়। তবে পানি নেমে যাওয়ায় আজ ঢাকার সঙ্গে রেল যোগাযোগ চালু করা হয়েছে।
এদিকে রেলওয়ের বিভাগীয় ট্রান্সপোর্ট অফিসার খায়রুল কবির বলেন, ঢাকা-সিলেট রেলপথে বন্যার পানি কিছুটা কমেছে। ফলে তিনটি লাইন ব্যবহার উপযোগী হয়েছে।
গত বুধবার থেকে সিলেটে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়। এরপরে বৃহস্পতিবার তা ভয়াবহ রূপ নেয়। এদিন বিকেল থেকে দ্রুত বাড়তে শুরু করে পানি। এতে রেলস্টেশন, বিমানবন্দরসহ নগরের বেশির ভাগ এলাকায় পানি ওঠে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ