• সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

ঢাকায় পৌঁছেছেন জামাল ভূঁইয়াদের নতুন কোচ

স্পোর্টস ডেস্ক: / ৫৬ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

স্পোর্টস ডেস্ক:

আগামী এক বছরের জন্য বাংলাদেশ দলের দায়িত্বে থাকবেন স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা। এটা জানা খবর। নতুন খবর হচ্ছে ইতিমধ্যে ঢাকায় চলেও এসেছেন তিনি। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আজ(শনিবার) বাংলাদেশ সময় সন্ধ্যা পৌনে আটটায় পৌঁছান হ্যাভিয়ের।

ঢাকায় পৌঁছানোর পর হ্যাভিয়ের বলেন, ‘অবশেষে বাংলাদেশে আসতে পারলাম। আমি খুবই খুশি। ফুটবলারদের সঙ্গে দেখা করতে চাই খুব শিগগিরই।’

চলতি বছরের আগস্ট পর্যন্ত জেমি ডের সঙ্গে চুক্তি থাকলেও সাফ চ্যাম্পিয়নশিপের আগেই তাকে দায়িত্ব থেকে দূরে রাখা হয়। এরপর জামালরা অন্তরবর্তীকালীন কোচ হিসেবে দুজনকে পেয়েছেন। অস্কার ব্রুজন ও ম্যারিও ল্যামোস একটি করে টুর্নামেন্টে দায়িত্ব পালন করেন।

এসবের পরই পূর্ণাঙ্গ কোচ হিসেবে হ্যাভিয়েরকে পেল বাংলাদেশ দল। ইন্দোনেশিয়ার বালিতে দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। স্বাগতিকদের বিপক্ষে একটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি ও অন্যটি ২৭ জানুয়ারি। সেটাই হবে হ্যাভিয়েরের প্রথম অ্যাসাইনমেন্ট।

উল্লেখ্য, লা লিগার দল ডেপোর্টিভ আলাভেসের এলিট ফুটবল অ্যাকাডেমির কোচ হিসেবে কাজ করছেন তিনি। এর আগে নর্থ ভার্জিনিয়ার বার্সা অ্যাকাডেমির কোচ ছিলেন ক্যাবরেরা। সেই সঙ্গে আছে এশিয়াতে কাজ করার অভিজ্ঞতা। ৩৭ বছরের ক্যাবরেরা ২০১৩-১৫ মৌসুমে স্পোর্টিং গোয়ার টেকনিক্যাল ডিরেক্টর ও সহকারী কোচ ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ