• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:২৩ অপরাহ্ন

ঢাকায় এসেই শেরেবাংলায় শ্রীধরন শ্রীরাম

প্রতিবেদকের নাম / ২২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২১ আগস্ট, ২০২২

বাংলাদেশে এসে পৌঁছেছেন জাতীয় ক্রিকেট দলের টেকনিক্যাল কনসালট্যান্টের দায়িত্ব পাওয়া শ্রীধরন শ্রীরাম। আজ রোববার দুপুরে ঢাকায় পা রেখেই মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসেন এই সাবেক এই ভারতীয় ক্রিকেটার।

আজ বিকেল নাগাদ বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচকদের সঙ্গে কথা বলতে দেখা যায় শ্রীরামকে।

টি-টোয়েন্টির হতাশা থেকে বের হতে এই সংস্করণে বাংলাদেশ দলের ‘টেকনিকাল কনসালটেন্ট’ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে সাবেক ভারতীয় অলরাউন্ডার ও বিশ্ব ক্রিকেটের পরিচিত কোচ শ্রীধরন শ্রীরাম। নতুন দায়িত্ব নিয়ে উচ্ছ্বসিত সাবেক এই ভারতীয় ক্রিকেটার। বাংলাদেশের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন তিনি।

আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টি ফরম্যাটে হবে। এরপরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই শোনা গিয়েছিল, এই ফরম্যাটে বর্তমান কোচ রাসেল ডমিঙ্গোকে দায়িত্ব না দিয়ে নতুন কাউকে দেওয়া হতে পারে। তখনই নাম

আসে ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরামের নাম। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্তই বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে কাজ করবেন শ্রীরাম।

শ্রীরাম অস্ট্রেলিয়া প্রবাসী সাবেক ভারতীয় অলরাউন্ডার। ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত ৮টি ওয়ানডে খেলেছেন। তিনি অস্ট্রেলিয়া দলের স্পিন কোচ হিসেবে কাজ করেছেন। আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও পাঞ্জাব কিংসের কোচ ছিলেন। এবার বাংলাদেশ দলের সঙ্গে কেমন করেন, সেটাই এখন দেখার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ