• রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

টেস্ট সিরিজ শেষ ইয়াসিরের

স্পোর্টস ডেস্ক: / ১৩ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

 

পিঠের ইনজুরিতে ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট খেলা হচ্ছে না ইয়াসির আলী চৌধুরী রাব্বীর। ডানহাতি ব্যাটসম্যানের সুস্থ হতে দুই থেকে তিন সপ্তাহ লাগবে। পুরোপুরি ফিট হলে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবেন ইয়াসির।

ডানহাতি ব্যাটসম্যানকে দুর্ভাগা বলতেই হবে। সাকিবের আল হাসানের অনুপস্থিতি শেষ এক বছরে পাঁচ টেস্ট খেলেছেন ইয়াসির। সাকিব ফিরলে তাকে টিম কম্বিনেশনের কারণে থাকতে হতো দলের বাইরে। তবে এই সফরে সাকিব থাকার পরও তার সাদা পোশাকে খেলার সম্ভাবনা ছিল উজ্জ্বল। মুশফিকুর রহিম হজের কারণে ছুটি নেওয়ায় দুই টেস্টে ইয়াসিরকেই তার পজিশনে বিকল্প হিসেবে দেখছিল টিম ম্যানেজমেন্ট।

সেভাবে পরিকল্পনা করে তিনদিনের প্রস্তুতি ম্যাচে তাকে আগেভাগে ব্যাটিংয়ে নামিয়েছিল টিম ম্যানেজমেন্ট। কিন্তু প্রথম দিন ব্যাটিংয়ের সময় পিঠের ইনজুরিতে পড়েন তিনি। রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ থেকে উঠে যান। পরবর্তীতে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয় এবং এমআরআই করানো হয়। স্ক্যানে তার লাম্বার মেরুদণ্ডে ডিসকোজেনিক ব্যাক পেইন ধরা পড়েছে।

ওয়েস্ট ইন্ডিজে দলের সঙ্গে থাকা ফিজিও বায়জেদুল ইসলাম বলেছেন, ‘এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে দুই থেকে তিন সপ্তাহ সময়ের প্রয়োজন। এ কারণে সে (ইয়াসির) টেস্ট সিরিজ খেলতে পারবে না।’

পাঁচ টেস্টে ইয়াসির ২৪.৫০ গড়ে ১৯৬ রান করেছেন। ফিফটি পেয়েছেন একটি। নিয়মিত স্কোয়াডে থাকলেও ম্যাচ খেলার সুযোগ আসে কম। এবার হাতের মুঠোয় সুযোগ এসেছিল। কিন্তু ইনজুরিতে ছিটকে গেলেন খেলা শুরুর আগেই।

বৃহস্পতিবার অ্যান্টিগায় দুই দলের দুই দলের প্রথম টেস্ট শুরু হচ্ছে। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ