• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:১৭ অপরাহ্ন

টেকনাফের সেই ইউএনও কায়সার খসরুকে ওএসডির নির্দেশ

আমার কাগজ ডেস্ক: / ১৯ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৫ জুলাই, ২০২২

কক্সবাজারের টেকনাফের সেই ইউএনও মোহাম্মদ কায়সার খসরুকে ওএসডি করার নির্দেশ দেওয়া হয়েছে জানিয়ে মন্ত্রিপরিষদ সচিব ড. খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, একজন সাংবাদিকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার দায়ে তাকে ওএসডি করে নিয়ে আসতে বলা হয়েছে। তার বিষয়টি এখন উচ্চ আদালতে বিচারাধীন। আদালত তার বিষয়ে যে নির্দেশ দেয়, আমরা তা প্রতিপালন করবো।

আজ সোমবার সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রিপরিষদ সচিব।

সচিব বলেন, প্রজাতন্ত্রের একজন দায়িত্বশীল কর্মকর্তার ভাষা এমন হতে পারে না। এর মাধ্যমে প্রশাসন সম্পর্কে জনমনে ভুল ধারণা তৈরি হতে পারে। এটা কোনোভাবেই কাম্য নয়।

উল্লেখ্য, গত ২১ জুলাই ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’শিরোনামে একটি অনলাইন নিউজপোর্টালে প্রতিবেদন প্রকাশিত হয়। ওইদিন বৃহস্পতিবার (২১ জুলাই) রাত পৌনে ১০টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তার অফিসিয়াল নম্বর থেকে অনলাইন নিউজপোর্টালটির কক্সবাজার জেলা প্রতিনিধিকে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। যদিও পরের দিন গত শুক্রবার দুপুরে হিলটাউন সার্কিট হাউসে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের উদ্যোগে কক্সবাজার প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওই প্রতিনিধির কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ