• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:১৮ অপরাহ্ন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রকৌশলীদের শ্রদ্ধা নিবেদন

আমার কাগজ ডেস্ক: / ১৩ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি), বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

আজ শনিবার দুপুর ১২টার দিকে আইডিইবির সভাপতি ইঞ্জিনিয়ার এ কে এম এ হামিদ ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. খবির হোসেনের নেতৃত্বে দেশের বিভিন্ন জেলার সহস্রাধিক ডিপ্লোমা ইঞ্জিনিয়ার টুঙ্গিপাড়ায় পৌঁছান এবং জাতির পিতার সমাধিবেদীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পাশাপাশি বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ ১৫ আগস্টে শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় পবিত্র ফাতেহাপাঠ, দোয়া ও মোনাজাত করেন।

এসময় আইডিইবির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. শামসুর রহমান এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ কে এম আব্দুল মোতালেব, গোপালগঞ্জ জেলা আইডিইবির সভাপতি বি এম ইসানুল কবির ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হালিম খানসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ