• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

টিকা না নেওয়ায় খেলার মাঠে ঢুকতে পারলেন না ব্রাজিলের প্রেসিডেন্ট

র্স্পোটস ডেস্কঃ / ২৭ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

 

সবসময় উদ্ভট তথ্য দিয়েই আলোচনায় থাকেন ব্রাজিলের প্রেসিডেন্ট জায়ের বলসেনারো। করোনা ভাইরাস মহামারিকে তিনি কখনোই বিশ্বাস করেননি। তাই করোনার টিকা গ্রহণেও তার অনীহা।

বার্তা সংস্থা এপির প্রতিবেদনে বলা হয়, তবে এবার টিকা না নেওয়ার ফল কী তা হাড়ে হাড়ে টের পেলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কট্টর সমর্থক বলসেনারো। এমনকি করোনায় আক্রান্ত হলেও নিজের বিশ্বাস থেকে সরে আসেননি তিনি।

চলতি সপ্তাহ থেকে ব্রাজিলের ঘরোয়া ফুটবলে স্টেডিয়ামে দর্শকদের ঢুকতে দেওয়ার অনুমতি দেওয়া শুরু হয়েছে। তবে শর্ত এই যে, দর্শকদের অবশ্যই টিকা নিতে হবে এবং প্রমাণ হিসেবে সনদ দেখাতে হবে।

১০ অক্টোবর রবিবার ব্রাজিলের ক্লাব সান্তোসকে একটা বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে। টিকা না নেওয়ায় প্রেসিডেন্টকে মাঠে ঢোকার অনুমতি দেয়নি পেলে-নেইমারদের সাবেক এই ক্লাব। এদিকে স্টেডিয়ামে ঢুকতে না পেরে ক্ষোভ প্রকাশ করেছেন প্রেসিডেন্ট বলসেনারো।

তিনি দাবি করেন, ‘আমি শুধু একটা ম্যাচই দেখতে চেয়েছিলাম, সেজন্য বলা হলো আমাকে টিকা নিতে হবে। কেন? যারা টিকা নিয়েছেন, তাদের চেয়েও আমার রোগপ্রতিরোধ ক্ষমতা বেশি আছে!’ এছাড়া তিনি প্রশ্ন তুলেছেন, ‘কেন আমাকে সঙ্গে টিকার কার্ড নিয়ে ঘুরতে হবে, টিকা কি পাসপোর্ট?’ এর আগে মাস্ক না পরার দায়ে জরিমানা গুনতে হয়েছিল বলসেনারোকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: