• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:১৭ অপরাহ্ন

জয়ার সঙ্গে ডিনারে যেতে পারেন আপনিও

প্রতিবেদকের নাম / ৩৭ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:

দেশের খ্যাতিমান অভিনেত্রী জয়া আহসান। যিনি ওপার বাংলায়ও সমান জনপ্রিয়। একসময় ছোটপর্দায় কাজ করলেও কয়েক বছর ধরে জয়া নিয়মিত কাজ করছেন বড়পর্দায়। তার সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। প্রিয় তারকার সঙ্গে সময় কাটাতে পারলে নিজেদের তারা সৌভাগ্যবান মনে করেন।

এবার জয়া-ভক্তদের এই বড় সুযোগটাই করে দিতে চলেছে ‘স্মৃতির আঙিনা’ নামে একটি ক্যাম্পেইন, যেটি চালু করেছে বার্জার লাক্সারি সিল্ক ইমালশান। এই ক্যাম্পেইনের মাধ্যমে ভক্তরা তাদের প্রিয় মুহূর্তের ছবি শেয়ার করে আকর্ষণীয় পুরস্কার পাওয়ার পাশাপাশি পাবেন জয়ার সঙ্গে দেখা করার সুযোগ।

এই ক্যাম্পেইনের সেরা তিন বিজয়ীর বাড়িতে যাবেন তাদের প্রিয় তারকা জয়া আহসান। এছাড়া সেরা ২০ জন অংশগ্রহণকারী তাদের একজন করে অতিথি নিয়ে অভিনেত্রীর সঙ্গে লাঞ্চ বা ডিনারের সুযোগও পবেন।

এ প্রসঙ্গে জয়া আহসান গণমাধ্যমকে বলেন, ‘সৃজনশীলতা তুলে ধরাই ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের লক্ষ্য। এ ধরনের আয়োজনে যুক্ত থাকতে পেরে ভালো লাগছে। আশা করছি, ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের সঙ্গে দারুণ সময় কাটবে।’

এই ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহীদের ভিজিট করতে হবে smritirangina.bergerlse.com ওয়েবসাইট। ছবি জমা দেওয়ার শেষ সময় ৩১ ডিসেম্বর পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ