• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন

জেল বন্দিদের আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দিয়ে এসেছেন আরিয়ান

প্রতিবেদকের নাম / ৩২ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক:

শনিবার সকালে কারামুক্ত হয়ে বাড়িতে ফিরেছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত ২৮ দিন তিনি মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি ছিলেন। সেখানে থাকাকালীন কয়েকজন বন্দির সঙ্গে পরিচয় হয় আরিয়ানের, যাদের আর্থিক অবস্থা খুবই খারাপ। শনিবার জেল থেকে বের হওয়ার আগে সেসব বন্দির পরিবারকে আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দিয়ে এসেছেন শাহরুখপুত্র।

সংবাদ সংস্থা এএনআই তাদের প্রতিবেদনে এমনটাই উল্লেখ করেছেন। তবে শুধু আর্থিক সহায়তা নয়, আরিয়ান যে কদিন জেলে ছিলেন অন্যান্য বন্দিদের মতো তার জন্যও খাবার বরাদ্দ ছিল। কিন্তু জেলের সে সব খাবার তিনি নিতেন ঠিকই, পরে সেগুলো অন্য জেলবন্দিদের দিয়ে দিতেন।

প্রসঙ্গত, শনিবার জেল থেকে ছাড়া পাওয়ার আগে বৃহস্পতিবার বোম্বে হাইকোর্ট থেকে জামিন পান আরিয়ান। তার সঙ্গে জামিন হয়েছে দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচারও। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তাদেরকে জামিনের খবর পৌঁছে দেন জেল কর্মীরা। সব আইনি প্রক্রিয়া শেষে শনিবার কারামুক্ত হন আরিয়ানরা।

গত ২ অক্টোবর মুম্বাইয়ের এক প্রমোদতরী থেকে আরিয়ান, আরবাজ ও মুনমুনসহ বেশ কয়েকজনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দীর্ঘ কয়েক ঘণ্টা জেরার পর পরদিন তাদের গ্রেপ্তার দেখানো হয়। এরপর দুই দফা শুনানি শেষে গত ৮ অক্টোবর আরিয়ানদের জেল হেফাজেত রাখার নিদেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট আদালত।

পরবর্তীতে মুম্বাই সেশন কোর্টেও আরিয়ানদের জামিন বাতিল হয়। এরপর বোম্বে হাইকোর্টের দারস্থ হন তারা। কিন্তু হাইকোর্টেও আরিয়ানদের জামিন শুনানি তিন দফায় পেছানো হয়। শেষমেশ বিশেষ কিছু শর্ত সাপেক্ষে এবং এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে আরিয়ানদের জামিন দেন হাইকোর্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
%d bloggers like this: