• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

জেনে নিন প্রথম দিনে কত আয় করল ‘গাঙ্গুবাঈ’

প্রতিবেদকের নাম / ৩৪ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক:

শুক্রবার ভারতজুড়ে মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানশালি পরিচালিত এবং আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। ছবিটির মুখ্য চরিত্র গাঙ্গুবাঈয়ের ভূমিকায় রয়েছেন আলিয়া। শুক্রবার ছবির মুক্তি উপলক্ষে মুম্বাইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে যান এই অভিনেত্রী।

কিন্তু প্রথম দিন কত আয় করল গাঙ্গুবাঈ? বক্সঅফিস ইন্ডয়া ডটকম-এর প্রতিবেদন বলছে, প্রথম দিনে ভালো ব্যবসা করেছে ছবিটি। বিশেষ করে মুম্বাই সংলগ্ন এলাকায়। এদিন ১০ কোটি টাকা ঘরে তুলেছেন বানশালি। মুম্বাই সার্কিটে প্রথম দিনের কালেকশন ‘৮৩’ ছবির মতো বা তার থেকেও বড় কোনো ছবির মতো ব্যবসা করেছে।

সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ মুক্তির আগে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শিত হয়েছে। হিন্দুস্তান টাইমসের রিভিউ অনুযায়ী, ‘আলিয়ার অভিনয় মন জয় করার মতো। নিখুঁত শব্দচয়ন, উপভাষা, অভিব্যক্তি এবং কীভাবে তিনি রাগ, আনন্দ এবং অসহায়ত্বর আবেগকে তুলে ধরেছেন, সে সবই অবাক করার মতো’।

ভারতের অন্যতম বৃহৎ পতিতালয় ‘কামাঠিপুরা’, সেই যৌনপল্লীর সর্দারনি আলিয়া। যদিও মুম্বাই পুলিশের কাছে তার অন্য পরিচয় ছিল, তিনি এক নৃশংস গ্যাংস্টার। কেমনভাবে গুজরাটের এক গ্রামের মেয়ে হয়ে উঠল কামাঠিপুরার ম্যাডামজি? কেন মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডের সব খবর ছিল তার নখদর্পনে, সেই কাহিনি ওঠেছে রুপালি পর্দায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ