• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

জালিয়াতির অভিযোগে শাকিলার বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের মামলা

আমার কাগজ প্রতিবেদকঃ / ২৬ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৬ জুলাই, ২০২১

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর স্বাক্ষর জালিয়াতি করে পদ-বাণিজ্য, প্রতারণা ও তদবিরসহ নানা অপকর্মের অভিযোগ উঠেছে শাকিলা পারভীনসহ কয়েকজনের বিরুদ্ধে।

এরই জেরে প্রতারক আজ্ঞাত শাকিলা পারভীনকে এক নম্বর আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনের ২২/২৩/২৬(১)/৩৫ ধারায় মামলা করা হয়েছে। গত ২৪ জুলাই শাহবাগ থানায় মামলাটি দায়ের করা হলে ডিউটি অফিসার মামলাটি গ্রহণ করেন। মামলা নম্বর- ২২।

মামলার অন্য আসামিরা হলেন- মীর হোসেন পাটোয়ারী, জহিরুল আলম পিন্টু, মোঃ আসাদুজ্জামান, মোঃ আব্দুস শহীদ এবং তোফায়েল আহমেদ মিন্টু।

মামলার এজাহারে বলা হয়, আসামিরা পরস্পরের যোগসাজশে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির পদ পদবীর চিঠি বিতরণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানায় বলে অভিযোগ ওঠে। বিষয়টি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের নজরে আনা হয়। পরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পক্ষে সংগঠনের উপ আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জিশান মাহমুদ শাহবাগ থানায় এজাহারটি দায়ের করেন। এসময়, শাহবাগ থানার ডিউটি অফিসার মামলাটি গ্রহণ করেন। মামলা নম্বর – ২২, তারিখ ২৪/০৭/২০২১।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক লীগের উপ আইন সম্পাদক এড. জিশান মাহমুদ জানান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের প্যাড বানিয়ে জালিয়াতি করে আসামিরা সংগঠনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ করেছে। স্বাক্ষগুলো ডিজিটাল মাধ্যমে স্ক্যানিং করে বড় অপরাধ করেছেন তারা।

সেইসঙ্গে আসামিরা অনৈতিক আর্থিক সুবিধা ও প্রতারণা এবং হীনস্বার্থ চরিতার্থ করতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
%d bloggers like this: