• সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

জানাজায় যাওয়ার পথে লাশ হলেন একই পরিবারের চারজন

আমার কাগজ প্রতিবেদকঃ / ৫২ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

কুমিল্লার লাকসামের কালিয়াচৌ এলাকায় বিআরটিসি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সকালের ওই দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো চারজনে। নিহতরা সবাই একই পরিবারের সদস্য।

নিহতরা হলেন লালমাই উপজেলার ভোলাইন ইউনিয়নের পরতী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে বাহার মিয়া, তার স্ত্রী পারুল বেগম, মেয়ে জান্নাত এবং শাশুড়ি গোলাপ নাহার। দুর্ঘটনায় অটোরিকশা চালকসহ গুরুতর আহত তিনজনকে মুমূর্ষু অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সকলেই অটোরিকশার যাত্রী ছিলেন। তাদের বাড়ি লালমাই উপজেলার ভোলাইন ইউনিয়নের পরতী গ্রামে।

জানা যায়, অটোরিকশায় করে ফেনীতে বাহারের চাচা শশুরের জানাজায় যাচ্ছিলেন তারা। কালিয়াচৌ এলাকায় আসার পর বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই বাহার ও তার শাশুড়ি গোলাপ নাহার মারা যান। পরে কুমিল্লা নেওয়ার পথে তার স্ত্রী পারুল বেগম ও মেয়ে জান্নাতুল মাওয়া মারা যায়।

খবর পেয়ে লালমাই হাইওয়ে থানার এসআই জসিম উদ্দিন ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

লাকসাম হাইওয়ে ফাঁড়ির এসআই জসীমউদ্দীন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ লাকসাম হাইওয়ে থানায় রয়েছে। স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা আসার পর আনুষ্ঠানিকতার পর মরদেহ হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ