• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

জাতীয় দলের ব্যাটিং কোচের হঠাৎ পদত্যাগ

প্রতিবেদকের নাম / ৬৩ শেয়ার
প্রকাশিত : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

স্পোর্টস ডেস্ক:
জাতীয় দলের ব্যাটিং কোচের দায়িত্ব থেকে সেচ্ছায় অব্যাহতি নিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ক্রিকেটার অ্যাশওয়েল প্রিন্স।

বুধবার এক্সক্লুসিভ প্রতিবেদনে প্রিন্সের পদত্যাগের খবর প্রকাশ করেছে দক্ষিণ আফ্রিকার পত্রিকা ইন্ডিপেন্ডেট। তাদের ওয়েবসাইটে এক প্রতিবেদনে জানিয়েছে, পরিবারকে সময় দিতেই দায়িত্ব ছেড়েছেন প্রিন্স।

দক্ষিণ আফ্রিকার পত্রিকাটি জানিয়েছে, আগামী মাসে দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দলের সঙ্গে থাকবেন না প্রিন্স। প্রোটিয়াদের হয়ে ১১৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলা প্রিন্স বাংলাদেশের কোচিং স্টাফে যোগ দেন স্বদেশি হেড কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে।

প্রিন্সের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেন, আমরা প্রিন্সের পাঠানো পদত্যাগের মেইল পেয়েছি। তিনি পারিবারিক কারণে পদত্যাগ করেছেন। এবিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। বোর্ডের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

গত বছর শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত শুরুতে চুক্তি করেন প্রিন্স। পরে ছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজেও।

তার অধীনে সবশেষ নিউজিল্যান্ড সফরে দুর্দান্ত পারফরম্যান্স করেন টাইগার ব্যাটাররা।

সম্প্রতি জাতীয় দলের ব্যাটিং পরামর্শক হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিয়োগ দেয় টাইগারদের সাবেক প্রধান কোচ জেমি সিডন্সকে। তখনও অবশ্য বলা হচ্ছিল, ব্যাটিং কোচ থাকবেন প্রিন্স।

কিন্তু এখন হঠাৎ করেই শোনা গেলো প্রিন্স আর সাকিব-তামিমদের ব্যাটিং কোচের দায়িত্বে থাকছেন না। সেচ্ছায় পদত্যাগ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ