• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

জন্মদিনে হৃতিকের চমক

বিনোদন ডেস্কঃ / ১৭ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

ভক্তদের চমক দিতে আবারও হাজির হৃতিক রোশন। তবে এবার শুধু মেয়ে ভক্তদের নয়, বরং সকল অনুরাগীদের চমক দিতে হাজির হলেন এই তারকা।

বলিউডের ফিটম্যানখ্যাত হৃতিক রোশন নিজ জন্মদিনের প্রভাতে অনুরাগীদের জন্য শেয়ার করলেন নতুন সিনেমার প্রথম ঝলক। গত বছর অক্টোবর থেকেই আগত সিনেমা ‘বিক্রম বেদা’র শ্যুটিং শুরু করেছিলেন তিনি।

চোখে কালো ফ্রেমের চশমা, গায়ে সবুজ কুর্তা, উসকো-খুশকো চুল; মাথা থেকে রক্ত ধরছে, একেবারে রাফ এন্ড টাফ লুকে ধরা দিয়েছেন অভিনেতা। দেখে মনে হচ্ছে কোনও অ্যাকশন দৃশ্যে শট দেওয়ার সময় তোলা হয়েছে ছবিটি। টুইটারে ছবি শেয়ার করে ছোট্ট ক্যাপশনে নিজের চরিত্রের নাম লিখেছেন, ‘বেদা’।

তামিল হিট ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এই সিনেমা। তামিল হিট ‘বিক্রম বেদা’তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল সিনেমার পরিচালনার পাশাপাশি হিন্দি সিনেমার পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে।

প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই সিনেমাতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে সিনেমার গল্প।

এতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।
সূত্র: হিন্দুস্থান টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ