• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

জনজোয়ারের মধ্যে ‘মান্নাত’-এ ফিরলেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক: / ২৯ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

মাদক-কাণ্ডে গ্রেপ্তার হওয়ার ২৮ দিন পর মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পেলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। শনিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ জেলের বেল বাক্স খোলা হয়। সেখানে আরিয়ানসহ সাতজনের জামিনের নথি ছিল। বেলা ১২টার কিছু আগে একে একে সবাইকেই ছেড়ে দেওয়া হয়।

ভারতীয় সংবাদ মাধ্যম জি ২৪ ঘণ্টার প্রতিবেদনে বলা হয়েছে, ছেলেকে আনতে সকাল সকাল আর্থার রোড জেলের সামনে গিয়ে উপস্থিত হন শাহরুখ খান ও স্ত্রী গৌরী খান। এ জন্য আর্থার রোড এলাকায় কড়া পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়। পাশাপাশি এলাকাটি শাহরুখ-ভক্তদের আনাগোনায় জনসমুদ্রে পরিণত হয়।

তবে হিন্দুস্থান টাইমস-এর প্রতিবেদন বলছে ভিন্ন কথা। এই সংবাদ মাধ্যমটির খবর, আরিয়ানকে আনতে জেল গেটের সামনে গিয়েছিলেন তার এক ঝাঁক বডিগার্ড। তারাই কিং খানের ছেলেকে জেল থেকে বের করে নিযে আসেন এবং তারপর ‘মান্নাত’-এর দিকে রওনা হন। বাড়িতে ছেলের অপেক্ষায় শাহরুখ ও গৌরী।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন তাকে গ্রেপ্তার দেখায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর দুই দফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর আরিয়ান ও তার বন্ধুদের জেল হেফাজতের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকেই আর্থার রোড জেলে বন্দি ছিলেন আরিয়ান খান।

পরবর্তীতে মুম্বাই সেশন কোর্টও আরিয়ানদের জামিনের আবেদন খারিজ করে দেয়। এর পরই বোম্বে হাইকোর্টের দারস্থ হন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই। এখানে তিন দফায় পেছানো হয় আরিয়ান ও তার বন্ধুদের জামিন শুনানি। অবশেষে ২৬ দিন পর বৃহস্পতিবার আরিয়ানদের জামিন দেয় হাইকোর্ট। জেল থেকে ছাড়া পেলেন শনিবার।

বৃহস্পতিবার বোম্বে হাইকোর্টে আরিয়ানের পক্ষে সাওয়াল জবাব করেন সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। অন্যদিকে এনসিবির হয়ে সওয়াল জবাব করেন এএসজি অনিল সিং। বিচারপতি নিতিন সাম্বরের সিঙ্গেল বেঞ্চের কাছে দুই পক্ষই নিজেদের সমর্থনে বক্তব্য পেশ করেন। শুনানি শেষে শর্ত সাপেক্ষে আরিয়ান, তার বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাদের জামিন মঞ্জুর হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
%d bloggers like this: