• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

ছেলে দত্তক নেওয়া নিয়ে যা জানালেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্কঃ / ৫৮ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

দেড় যুগ আগে প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্স মুকুট জয় করেন সুস্মিতা সেন। এরপর বলিউডে জায়গা করে নেন তিনি। অভিনয়ে এখন অনিয়মিত বঙ্গতনয়া। তবে তাকে নিয়ে চর্চার কমতি নেই।

গত বৃহস্পতিবার সকাল থেকে গুঞ্জন ছড়ায় দুই মেয়ের পর এক পুত্রসন্তান দত্তক নিয়েছেন সুস্মিতা। অনেকে তাকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন। এ নিয়ে তার ভক্ত-অনুরাগীদের মধ্যে শুরু হয় নানান জল্পনা।

অবশেষে সেই জল্পনার অবসান ঘটালেন সুস্মিতা নিজেই। যে ছেলের সঙ্গে ছবি ঘিরে এত জল্পনা, তার সঙ্গেই আরও একবার ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। ছবি দিয়ে তিনি মজার ছলে লিখেছেন, ‘একরত্তিকে ঘিরে যাবতীয় খবর নিয়ে তার সঙ্গে বিস্তর আলোচনা করেছেন।’

ওই ছবিতে দেখা যাচ্ছে, গাড়ির বনেটের ওপর বসে সেই খুদে। তার দিকে তাকিয়ে রয়েছেন সুস্মিতা। দুজনকে ক্যামেরাবন্দি করেছেন সুস্মিতার বন্ধু এবং শিশুটির মা শ্রীজয়া।

সুস্মিতার সাম্প্রতিক কিছু ছবি ঘিরে এই জল্পনার সৃষ্টি। ইনস্টাগ্রামে সুস্মিতার কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে, যেগুলো গোপনে ধারণ করা।

তাতে দেখা যাচ্ছে, কোনো এক রেস্তরাঁর বাইরে দাঁড়িয়ে সুস্মিতা। সঙ্গে তার দুই মেয়ে রেনে এবং আলিশা। তাদের পেছনে এক নারীর কোলে বাচ্চা সেই ছেলেটি। ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া পোস্টে দাবি করা হয়, এই ছেলে সুস্মিতারই। তিনি তাকে দত্তক নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ