• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

চড়া দাম চাইছেন অনুপমা

বিনোদন ডেস্ক: / ১০ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক
ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কার্থিকেয়া টু’। গত ১৩ আগস্ট মুক্তি পায় তেলেগু ভাষার এ সিনেমা। ১৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করেছে ১৫৫ কোটি রুপি। এরপর বেশ কিছু সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছেন অনুপমা। ‘কার্থিকেয়া টু’ সিনেমা সাফল্যের পর পারিশ্রমিক ডাবল চাইছেন এই অভিনেত্রী।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, অনুপমা পরমেশ্বর ১ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। ‘কার্থিকেয়া টু’ মুক্তির পর তিনি এখন ২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৩৬ লাখ টাকার বেশি) পারিশ্রমিক চাইছেন।

এ বিষয়ে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘‘অনুপমা পরমেশ্বরের ‘কার্থিকেয়া টু’ সিনেমা বেশ কিছু কারণে সাফল্য পেয়েছে। তা ছাড়া তার এত বেশি তারকা খ্যাতি নেই। তারপরও এত মোটা অঙ্কের পারিশ্রমিক চাওয়াটা তার ক্যারিয়ারে ক্ষতিকর প্রভাব ফেলবে।’

 

২০১৫ সালে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন অনুপমা। ইতোমধ্যে তার অভিনীত দেড় ডজনের বেশি সিনেমা মুক্তি পেয়েছে। অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কাড়েন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত অধিকাংশ সিনেমা বক্স অফিসে সফলতা লাভ করেছে। বর্তমানে তেলেগু ভাষার দুটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ