• শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন

চতুর্থবারের মতো কাউন্সিলর হলেন তৈমূরের ভাই খোরশেদ

প্রতিবেদকের নাম / ৫৭ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১২ হাজারের বেশি ভোট পেয়ে চতুর্থবারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নির্বাচিত হলেন আলোচিত মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। তিনি বিপুল ভোটের ব্যবধানে মেয়র পদে পরাজিত তৈমূর আলম খন্দকারের ছোট ভাই।

রবিবার অনুষ্ঠিত নির্বাচনে ১২ হাজার ৭৭০ ভোট বেশি পেয়ে ঠেলাগাড়ি মার্কা নিয়ে নির্বাচিত হন খোরশেদ।

সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের ১২টি কেন্দ্রে খোরশেদ ভোট পেয়েছেন ১৩ হাজার ৭৯২টি। রেডিও মার্কায় তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পেয়েছেন এক হাজার ২২ ভোট।

চতুর্থবারের মতো বিজয়ী হওয়ার পর প্রতিক্রিয়ায় মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ‘আল্লাহর কাছে শুকরিয়া। ১৩নং ওয়ার্ডবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। ভোটাররা যেমন আমাকে সম্মানিত করেছেন আমিও অতীতের মতো সর্বোচ্চটুকু সবার পাশে থাকবো।’

করোনার প্রকোপ শুরুর পর থেকে মানবিক কাজে আত্মনিয়োগ করে সর্বস্তরের মানুষের প্রশংসা কুড়িয়েছেন কাউন্সিলর খোরশেদ। দেশের পাশাপাশি আন্তর্জাতিক গণমাধ্যমেও ফলাও করে প্রকাশ হয়েছে করোনা আক্রান্ত, মৃতদের দাফন-কাফন, অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তার খবর। তিনি ‘করোনা হিরো’ উপাধিতে ভূষিত হন।

‘টিম খোরশেদ’ নামে একাধিক গ্রুপ তৈরি করে পুরো করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়ে অন্যন্য নজির গড়েছেন তিনি। নতুন করে ওমিক্রন ও ডেল্টা ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ায় আবারো সক্রিয় হয়েছেন টিম খোরশেদের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ