• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:২০ পূর্বাহ্ন

চট্টগ্রামে লরিচাপায় প্রাণ গেল বাবা-ছেলের

প্রতিবেদকের নাম / ৩৭ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

চট্টগ্রাম ব্যুরো:

স্ত্রীসহ পাঁচ বছর ও নয় বছরের দুই ছেলেকে নিয়ে ঈদের কেনাকাটা করতে মার্কেটে যাচ্ছিলেন আবু সালেহ (৩৮)। তাদের বহনকারী রিকশাকে লরি ধাক্কা দিলে চারজনই ছিচকে পড়েন রাস্তায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সালেহ ও তার নয় মাস বয়সী শিশুসন্তান সুমিতের। সালেহর স্ত্রী মনিরা আক্তার ও আরেক শিশুসন্তান মাহিন গুরুতর আহত হয়।

বন্দনগরী চট্টগ্রামের ইপিজেড এলাকার একটি বিপণিকেন্দ্রের সামনে শনিবার বেলা ১১টার দিকে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল বশর।

ওসি বশর বলেন, ‘রিকশার আরোহী একটি পরিবারকে লরি চাপা দিলে বাবা ও এক ছেলে নিহত নিহত ও অপর এক ছেলে আহত হয়। লরি ও এর চালককে আটক করা হয়েছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, লরিটি রিকশা আরোহীদের চাপা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহতকে দুজনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে সেখান থেকে চট্টগ্রাম মেডকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবু সালেহ একজন ইপিজেড এলাকায় একটি পোশাক কারখানার কর্মী ছিলেন। তিনি বন্দরটিলা এলাকার আকমল আলী রোডের মনির বিল্ডিংয়ে পরিবার নিয়ে থাকতেন। তাদের গ্রামের বাড়ি বড়গুনার পাথরঘাটায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ