• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪৯ অপরাহ্ন

ঘরের কাজও ভালোই পারেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্কঃ / ৬৮ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন পৃথিবীর শ্রেষ্ঠ সুন্দরীদের অন্যতম; যেন ঈশ্বরের নিজ হাতে গড়া শিল্পের এক অনন্য দৃষ্টান্ত। এমন রমনীকে নিয়ে কার না আগ্রহ থাকে বলুন!

সম্প্রতি গানের জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’তে ছবির প্রোমোশনের জন্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিংহ।

সেই অনুষ্ঠানের সঞ্চালক আদিত্য নারায়ণ অভিষেকের কাছে জানতে চেয়েছিলেন, বাড়িতে ঐশ্বরিয়া কোনও কাজ করেন কিনা?

প্রশ্ন ঠিক থাকলেও পরিবর্তন ঘটে উত্তরদাতার। অভিষেক উত্তর দেওয়ার আগেই সেই জনপ্রিয় রিয়েলিটি শো’র বিচারক সুরকার বিশাল দাদলানি ইচ্ছা প্রকাশ করেন এই উত্তরটি দিতে।

সেই সময়ই বিশাল দাদলানি পুরনো দিনের স্মৃতিচারণ করে বলেন, ‘একবার অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আরও কয়েকজনের সঙ্গে একটি মিউজিক্যাল ট্যুরে গিয়েছিলাম। অন্তত তিরিশজন উপস্থিত ছিলেন সেখানে। সফরকালে একদিন টিমের অন্যরা আবদার করেন, সবাই মিস্টার বচ্চনের সঙ্গে ডিনার করবেন।”

সাধারণত এমন পরিস্থিতিতে বুফে সিস্টেম থাকে। আর নাহলে খাবার পরিবেশন করার জন্য লোক থাকে।

কিন্তু ঐশ্বরিয়া বলেন, তিনি নিজে হাতে সকলকে খাবার পরিবেশন করে দেবেন। ওখানে তিনি পরিবেশন না করে দিলেও কোনও অসুবিধা হত না। অনেকেই আছেন যারা ক্যামেরার সামনে দেখানোর জন্য এরকম কাজ করে থাকেন। কিন্তু সেখানে কোনও ক্যামেরাও ছিল না। তারপরও ঐশ্বরিয়া খুব ভালোবেসে প্রত্যেককে খাবার পরিবেশন করে দিয়েছিলেন।

বিশাল বলছেন, “আমরা বহু বছর ধরে একে অপরকে চিনি।ঐশ্বরিয়া এমনই। আমরা সকলেই দেখে আশ্চর্য হয়েছিলাম যে, সেদিন টিমের প্রত্যেককে খাবার পরিবেশন করে দেওয়ার পর মিষ্টিমুখ করিয়ে তবে ঐশ্বরিয়া নিজে খেতে বসেন। সেদিন আমাদের সকলেরই মনে হয়েছিল, আমরা পৃথিবীর সব থেকে ভাগ্যবান ব্যক্তি যারা ঐশ্বরিয়ার পরিবেশন করা খাবার খেয়েছি। ঐশ্বরিয়া শুধু ভালো অভিনেত্রীই নন, একজন ভালো মানুষও।”

বিশালের বক্তব্য শুনে আনন্দিত মনে গর্বিত স্বামি অভিষেক বচ্চন বলেন, “ঐশ্বরিয়া সত্যিই সকলের থেকে সেরা; ও এমনই। ঐশ্বরিয়া দেশিও রীতি-নীতি, সংস্কৃতি এগুলো মেনে চলতে পছন্দ করে। আমাদের মেয়ে আরাধ্যাকেও ও এগুলো শেখায়। ঐশ্বরিয়া যেগুলো করে, তার জন্য আমি ওকে ধন্যবাদ জানাব।”

আগামী ৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘কাহানি’ ছবির হাড়হিম করা চরিত্র ‘বব বিশ্বাস’কে নিয়ে ছবি। আর সেই ছবিতে মূল চরিত্রে রয়েছেন অভিষেক এবং চিত্রাঙ্গদা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ