• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

খালে নিখোঁজ শিশু কামালের মরদেহ উদ্ধার

আমার কাগজ প্রতিবেদকঃ / ৭১ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম নগরীর ষোলশহর এলাকায় খাল থেকে খেলনা তুলতে গিয়ে নিখোঁজ কামাল (১০) নামের শিশুটির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) চট্টগ্রাম নগরের মুরাদপুর এন মোহাম্মদের সামনে মির্জা খালে নিখোঁজ শিশুটির মরদেহ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোহাম্মদ রবিউল আজম। তিনি বলেন, আজ সকাল ৮টা থেকে আমরা আবার উদ্ধার অভিযান শুরু করি। এরপর বেলা সাড়ে ১১টার পর মরদেহটি মির্জা খালে ভেসে থাকতে দেখি। পরে লাশটি খাল থেকে উদ্ধার করে উপরে আনা হয়।

তিনি বলেন, পানির স্রোতে ষোলশহর থেকে মরদেহটি মুরাদপুরের দিকে চলে এসেছে বলে ধারণা করছি।

ফায়ার সার্ভিস জানিয়েছে, সোমবার (৬ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে খাল থেকে খেলনা তুলতে গিয়ে পানির স্রোতে নিখোঁজ হয় কামাল। সোমবার পড়ে নিখোঁজ হলেও পরিবার থেকে বিষয়টি মঙ্গলবার ফায়ার সার্ভিসকে জানানো হয়। পরে মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিস।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে বাদামতলী এলাকায় নালায় পড়ে মারা যান সেহরিন মাহমুদ সাদিয়া নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। তার আগে গত ২৫ আগস্ট ভারী বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হলে মুরাদপুর এলাকায় নালায় পড়ে তলিয়ে যান সালেহ আহমদ নামের এক সবজি ব্যবসায়ী। যার খোঁজ এখনও পাওয়া যায়নি। চলতি বছরের ৩০ জুন ষোলশহর চশমা হিল এলাকায় খালে পড়ে যায় একটি অটোরিকশা। স্রোত থাকায় খালে তলিয়ে মারা যান চালক সুলতান (৩৫) ও যাত্রী খাদিজা বেগম (৬৫)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ