• রবিবার, ২২ মে ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন

ক্ষমতায় যেতে বিএনপি মহাসচিব দিবাস্বপ্ন দেখছেন : স্বরাষ্ট্রমন্ত্রী

আমার কাগজ ডেস্ক: / ২৬ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১১ মে, ২০২২

‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হবে’ গতকাল বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, মির্জা ফখরুল ইসলাম ক্ষমতায় যেতে দিবাস্বপ্ন দেখছেন। এদেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। দেশের মানুষ বিশ্বাস করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতেই দেশের অগ্রগতি হচ্ছে। এজন্য প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা তুঙ্গে।

আজ বুধবার দুপুরে খুলনা শিপইয়ার্ড নির্মিত একটি ফ্লোটিং ক্রেন, দুটি ট্যাগবোট, ছয়টি হাই স্পিডবোট এবং নারায়ণগঞ্জ ডকইয়ার্ড নির্মিত একটি ইনশোর পেট্রোল ভেসেল কোস্টগার্ডকে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

এসময় তিনি সাংবাদিকদের কাছে জানতে চেয়ে বলেন, আপনারাতো সারা দিন সংবাদ সংগ্রহ করেন, এমন পরিস্থিতি কি দেখছেন?

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অত্যন্ত দক্ষ। তারা যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারে। এবার ঈদের সময় দেখুন, কোথাও কোনো ত্রুটি হয়নি। কোনো জায়গায় কোনো ছিনতাই হয়নি। কাজেই আমি মনে করি আমাদের আইনশৃঙ্খলা বাহিনীতে যারা কাজ করেন, তারা দেশপ্রেম নিয়ে কাজ করেন। আর এ জন্যই এটা সম্ভব হয়েছে। যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলার তারা সক্ষমতা রাখে।

খুলনা শিপইয়ার্ড প্রাঙ্গণে অনুষ্ঠিত এই হস্তান্তর অনুষ্ঠানে প্রতিষ্ঠানের এমডি কমডোর এম সামছুল আজিজ স্বাগত ভাষণ দেন। উপস্থিত ছিলেন নেদারল্যান্ড রাষ্ট্রদূত অ্যান ভেন লিউইন, সিনিয়র সচিব মো. আখতার হোসেন, কোস্টগার্ড মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল আশরাফুল হক চৌধুরী, খুলনা নেভাল কমান্ডার রিয়ার অ্যাডমিরাল এম আনোয়ার হোসেনসহ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা। হস্তান্তর শেষে স্বরাষ্ট্রমন্ত্রী নবনির্মিত বোটগুলো পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ