• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

ক্যাটরিনার সাফল্যে গর্বিত ভিকি

বিনোদন ডেস্ক: / ১০ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্ক
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয়ের পাশাপাশি ব্যবসায়ও নাম লিখিয়েছেন। ‘কে বিউটি’ নামে তার একটি বিউটি ব্র্যান্ড রয়েছে। নারীদের আরো সুন্দর করে তোলার উদ্দেশ্য ব্র্যান্ডটির যাত্রা শুরু করেন ক্যাটরিনা।

সফল উদ্যোক্তা হিসেবে ক্যাটরিনার ঝুলিতে জমা পড়েছে পুরস্কার। ‘বিউটি ব্র্যান্ড অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে ক্যাটরিনার এই প্রতিষ্ঠান। ভোগ ইন্ডিয়া এই পুরস্কার প্রদান করেছে। এই প্রাপ্তিতে উচ্ছ্বসিত ক্যাটরিনা। তাই খবরটি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন।

স্ত্রীর এই সাফল্যে উচ্ছ্বসিত অভিনেতা ভিকি কৌশলও। আর ক্যাটরিনার সবচেয়ে বড় চিয়ার লিডার যে ভিকি তা তো কারো অজানা নয়। ক্যাটরিনার পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ভিকি ‘আনস্টপেবল’ গানটি জুড়ে দেন। সঙ্গে লিখেন, ‘আমার জীবনের শ্রেষ্ঠ নারী পেয়েছে ব্র্যান্ড অব দ্য ইয়ারের অ্যাওয়ার্ড! অভিনন্দন সুন্দরী।’

ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে নাম জড়িয়েছে ক্যাটরিনা কাইফের। সর্বশেষ অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করলেও তা স্বীকার করেননি এই যুগল। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন তারা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে এ যুগলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের পর সংসার যেমন সামাল দিচ্ছেন ক্যাটরিনা, তেমনি নতুন প্রজেক্টের কাজ নিয়েও ব্যস্ত তিনি। সদ্যই ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শেষ করেছেন। তার হাতে রয়েছে ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো সিনেমার কাজ। ভিকিও কম ব্যস্ত নন, সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’, মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম ম্যানেকশের বায়োপিকের কাজ তার হাতে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ