• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

কোনো অরাজকতা-নাশকতা প্রশ্রয় দেওয়া হবে না: নতুন র‌্যাব ডিজি

প্রতিবেদকের নাম / ১৭ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধি

র‌্যাবের নবনিযুক্ত মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বলেছেন, দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির আলোকে অভিযান অব্যাহত থাকবে।কোনো ধরনের অরাজকতা ও নাশকতা প্রশ্রয় দেওয়া হবে না।

তিনি বলেন, র‌্যাব ফোর্সের প্রতিটি সদস্য মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ বুকে ধারণ করে দেশের আইনশৃঙ্খলা রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাবে।

র‌্যাবের মহাপরিচালক হিসেবে যোগদানের দ্বিতীয় দিন রোববার বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

র‌্যাবপ্রধান বলেন, বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। র‌্যাব এদেশের সব শ্রেণি-পেশার মানুষের কাছে আস্থা, নির্ভরতা ও নিরাপত্তার প্রতীক। মানুষের ভালোবাসার প্রতীক। এ দেশের অপশক্তি, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের কাছে র‌্যাব হলো আতঙ্কের প্রতীক। র‌্যাব তার প্রচলিত আইন ও বিধিবিধান মেনেই কাজ করে।

এ সময় উপস্থিত ছিলেন- র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক উইং কমান্ডার খন্দকার আল মঈন, অতিরিক্ত মহাপরিচালক (অপস) কর্নেল কামরুল হাসান, অতিরিক্ত মহাপরিচালক (প্রশা) ও ডিআইজি ইমতিয়াজ আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সহসভাপতি ইলিয়াস হোসেন, পৌরসভার মেয়র তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ