• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:১৯ অপরাহ্ন

কেউ গুজব ছড়াবেন না: তানজিন তিশা

বিনোদন ডেস্ক: / ২২ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

বুবলীর বিয়ে ও সন্তানের ঘোষণায় ঢালিউডে তোলপাড় চলছে। এরই মধ্যে গুঞ্জন ছড়িয়েছে এবার অপু-বুবলী বাদে নতুন নায়িকাকে নিয়ে ছবি করছেন শাকিব খান।

জানা গেছে, প্রথমবারের মতো রায়হান রাফীর সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার শাকিব-রাফী দুজনই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের একসঙ্গে আসার খবরটি জানিয়ে দেন।

নতুন সিনেমার ঘোষণা দিলেও শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, সে বিষয়ে কিছুই জানাননি পরিচালক। শুধু ‘চমক’ আছে বলে জানান তিনি।

নায়িকার নাম ঘোষণা না হলেও গুঞ্জন ওঠে, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা থাকবেন শাকিবের বিপরীতে। মুহূর্তেই খবরটি ভাইরাল হয়ে যায়। ভক্তরাও নতুন এই জুটিকে নিয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকেই এ জুটিকে শুভকামনা জানান।

বিষয়টি নজর এড়ায়নি খোদ অভিনেত্রী তানজিন তিশার। বিব্রতবোধ করে পরে বিষয়টি পরিষ্কার করেন তিনি। জানিয়ে দেন শাকিবের বিপরীতে এ সিনেমায় নায়িকা হচ্ছেন না তিনি।

তানজিন তিশা বলেন, ‘আমি যদি সিনেমা করি সেটি তো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি, কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।’

শাকিবের পরবর্তী সিনেমার বিষয়ে নির্মাতা রায়হান রাফী বলেন, নায়িকার বিষয়টি এখনই কিছু বলতে চাই না। তবে তানজিন তিশার বিষয়টি সত্যি নয়। নায়িকার বিষয়টি আপাতত চমক হিসেবেই রাখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ