• রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

কুলিয়ারচরে ব্যবসায়ীর আত্মহত্যা

প্রতিবেদকের নাম / ১৩৭ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

মোহাম্মদ শরিফ উদ্দীন শুভ্র:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নিজ ঘরে গলায় ছুরি চালিয়ে মো. দেলোয়ার হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার ছয়সূতি ইউনিয়নের মাধবদী মধ্যপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে। সোমবার ভোর ৪ টার দিকে ঘটনাটি ঘটেছে।
দেলোয়ারের পিতা মো. সিরাজ মিয়া জানান, পুরান ঢাকার নয়া বাজার এলাকায় দেলোয়ারের একটি ব্যাগ তৈরীর কারখানা ছিল। গত শনিবার রাতে সে ঢাকা থেকে বাড়ি ফিরে আসে। এর একদিন পরই এমন ঘটনাটি ঘটলো। তিনি আরো জানান, দেলোয়ার ঢাকায় ব্যবসা করে প্রথমে আর্থিকভাবে স্বচ্ছল ছিলো। এমনকি ছয়মাস আগে ১২ লক্ষ টাকায় একটি জমিও কিনেছিলেন। কিন্তু পরে ঋণগ্রস্ত হয়ে হতাশ হয়ে পড়ে সে।
দেলোয়ারের স্ত্রী আলপনা আক্তার জানান, সোমবার ভোর ৪ টার দিকে হঠাৎ চিৎকারের শব্দ শুনে পাশের রুমে গিয়ে দেলোয়ারকে রক্তাক্ত অবস্থায় কাতরাতে দেখেন। এ সময় তার চিৎকার শুনে তার শ্বশুর শাশুড়িও ঘুম থেকে উঠে ছুটে আসেন। পরে দেলোয়ারকে প্রথমে বাজিতপুরে একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাপলে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।
দেলোয়ারের ছোট ভাই মো. মনির হোসেন বলেন, তার ভাই দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন। এ কারণে প্রায়ই তিনি আত্মহত্যা করতে চাইতেন। এর আগে একবার আত্মহত্যা করার চেষ্টাও করেছিলেন তিনি। তিনি আরও জানান, দেলোয়ার হোসেনের ব্যবসায় ৩০ লাখেরও বেশি টাকা বাকি পড়ে যায়। এ কারণে অনেক টাকা ঋণ হয়ে যায় তার। এ কারণে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি।
কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নয়ন মিয়া জানান, হাসপাতালে নেওয়ার পথে স্বজনদের কাছে নিজের গলায় নিজেই ছু্রি চালানোর কথা স্বীকার করেছেন দেলোয়ার। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার বসতঘর থেকে ছুরিটিও উদ্ধার করে। তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। পরবতর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: