• রবিবার, ২৯ মে ২০২২, ১২:১৩ অপরাহ্ন

কিশোরগঞ্জ শহরে আশরাফী বুটিকস্-এর শো-রুম উদ্বোধন করলেন পুলিশ সুপার

প্রতিবেদকের নাম / ৭০ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জ শহরে প্রথমবারের মতো এক ছাদের নিচে হরেক রকমের আইটেম নিয়ে আশরাফী বুটিকস্-এর শো-রুমের উদ্বোধন করেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)।
সম্প্রতি শহরের রথখোলার এলাকায় ঈশাখা রোডের (তমালতলা স্কুল সংলগ্ন) আয়াত শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় আশরাফী বুটিকস্-এর শো-রুম উদ্বোধনকালে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক নাদিরা বেগম, পরিচালক রুহুল আমিন আশরাফীসহ আরো অনেকেই।
পুলিশ সুপার তার বক্তব্যে বলেন নারী উদ্যোক্তা নাদিরা বেগমের স্বপ্ন অনেক বড়, আজ আমি এখানে উপস্থিত হয়ে বুঝতে পেরেছি। ইনশাআল্লাহ একদিন এই প্রতিষ্ঠানটি দেশের অর্থনীতিতে ভূমিকা রাখবে এবং বেকারত্ব দূরীকরণে কিছুটা হলেও দায়িত্ব পালন করবে। এছাড়া অনলাইন মার্কেটিংয়ের যুগে দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও তাদের পণ্য সামগ্রী রফতানি করে দেশের নাম উজ্জ্বল করতে পারে আশরাফী বুটিকস্।
ব্যবস্থাপনা পরিচালক নাদিরা বেগম বলেন আমার মূল লক্ষ্য বেকার নারীদের কর্মসংস্থান তৈরি করা। নারীকে স্বাবলম্বী করার পাশাপাশি তাদের মর্যাদা অক্ষুন্ন রেখে এগিয়ে চলাই আমার স্বপ্ন।
পরিচালক রুহুল আমিন বলেন, আমাদের ইচ্ছে ঘরে বসে বসেই নারীদের দিয়ে কিছু রকমের জিনিসপত্র তৈরী করাবো, তাতে তাদের হবে কর্মসংস্থান হবে উপার্জনের পথ। বেসরকারিভাবে কিছু মানুষের কর্মসংস্থান তৈরী হলে সরকারের উপরে বেকারত্বের চাপ কিছুটা হলেও কমবে বলে আশা করছি। এছাড়া শিক্ষিত সমাজের প্রতি আহ্বান জানাচ্ছি বিদেশে পাড়ি না জমিয়ে দেশেই কিছু করার উদ্যোগ নিন।
রুহুল আমিনের বড় ভাই সমাজকর্মী ও সাংবাদিক জহুরুল আলম জাবেদ এই যুগল পরিবারের এবং প্রতিষ্ঠানের সার্বিক মঙ্গল ও সফলতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ