• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

কান উৎসবের শোভা বাড়াচ্ছে ‘মুজিব’-এর পোস্টার

প্রতিবেদকের নাম / ৩২ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১৮ মে, ২০২২

বিনোদন ডেস্ক:

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১১টা থেকে শুরু হয়েছে বিশ্ব চলচ্চিত্রের অন্যতম বড় ও মর্যাদাপূর্ণ ‘কান চলচ্চিত্র উৎসব’-এর ৭৫তম আসর। এই উৎসবে ‘মার্শে দ্যু ফিল্ম’ বাণিজ্যিক শাখায় ভারতীয় প্যাভিলিয়নে দেখানো হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক সিনেমা ‘মুজিব’-এর ট্রেলার।

১৯ মে, বৃহস্পতিবার থেকে শুরু হবে সেই আয়োজন। সেখানে ১ মিনিট ৩০ সেকেন্ডের ট্রেলার প্রদর্শনের আগে ‘মার্শে দ্যু ফিল্ম’ ভেন্যুর প্রবেশমুখে স্থাপন করা হয়েছে ঐতিহাসিক গল্পে নির্মিত ‘মুজিব’ সিনেমার কয়েকটি পোস্টার। যা নিঃসন্দেহে শোভা বাড়িয়েছে ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের।

‘মুজিব’ সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের বিখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল। এর প্রধান দুটি চরিত্র শেখ মুজিবুর রহমান এবং তার স্ত্রী শেখ ফজিলাতুন নেসা মুজিবের ভূমিকায় অভিনয় করেছেন যথাক্রমে আরিফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশা।
সিনেমার ট্রেলার প্রকাশ উপলক্ষে এরইমধ্যে কান চলচ্চিত্র উৎসবে গিয়ে হাজির হয়েছেন শুভ ও তিশা। বুধবার সকালের একটি ফ্লাইটে দক্ষিণ ফ্রান্সের সমুদ্র তীরবর্তী কান শহরে উড়ে গেছেন দুই তারকা। শুভ ইতোমধ্যে তার ফেসবুক পেজে শেয়ার করেছেন সেখানকার বেশ কয়েকটি ছবি।

তবে শুধু ‘মুজিব’ নয়, ‘মার্শে দ্যু ফিল্ম’ বাণিজ্যিক শাখায় ভারতীয় প্যাভিলিয়নে তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন: দ্য ডে’র ট্রেলারও প্রদর্শিত হবে। এ উপলক্ষে অনন্ত-বর্ষাও বর্তমানে রয়েছেন কান চলচ্চিত্র উৎসবে। সেখানে তারা সিনেমাটির প্রচারও চালাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ