• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

কাতার বিশ্বকাপ ফুটবলের থিম সংয়ে নোরা ফাতেহি

বিনোদন ডেস্কঃ / ২১ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

জেনিফার লোপেজ ও শাকিরার পর এবার নোরা ফাতেহি। এই প্রথম ফুটবল বিশ্বকাপে গানে গানে উন্মাদনার পারদ চড়াবেন এক ভারতের তারকা। নোরাই প্রথম, যিনি ভারতের তারকা হিসাবে ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম গানের ভিডিওতে আত্মপ্রকাশ করবেন। ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করবেন। সেখানে তাকে একই সঙ্গে গাইতে এবং নৃত্য পরিবেশনা করতে দেখা যাবে।

দর্শকের মনে যেভাবে সাড়া ফেলেছিল শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ কিংবা ‘লা লা লা’, সেই রেশ টেনেই ঢুকে পড়বেন নোরা ফাতেহি। কেবল উদ্বোধনী সংগীত নয়, শেষ গানও তিনিই গাইবেন। আশ্চর্যের ব্যাপার, গানটি গাইবেন হিন্দিতে! এমন ঘটনাও ফিফার ইতিহাসে এই প্রথম ঘটতে চলেছে।

এত দিন ফিফার সংগীত প্রযোজনা করে আসছে যে রেডওয়ান সংস্থা, তারাই এবার নোরার গানের দায়িত্বে। পেশাদার জীবনেও মাইলফলক গড়তে চলেছেন অভিনেত্রী। নিউ ইয়র্কের অভিনেত্রী-গায়িকা জেনিফার, কলম্বিয়ার তারকা শাকিরার সঙ্গে এক সারিতে চলে এলেন তিনি।

কানাডার মডেল-অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহি বহু বছর ধরেই ভারতে। বলিউডে নিজের পাকা জায়গা বানিয়ে ফেলেছেন তিনি। বিভিন্ন রিয়্যালিটি শো-তেও প্রতিযোগী হিসাবে দেখা গেছে তাকে। নাচে তিনি কতটা পারদর্শী, তা তার করা বলিউড ও দক্ষিণী ছবির আইটেম গানগুলো দেখলেই বোঝা যাবে।

কর্মস্থান যেহেতু ভারত, তাই নোরা ফাতেহিকে ভারতের তারকাদের মধ্যেই ধরা হয়। বর্তমানে ‘ঝলক দিখা লা জা ১০’-এর সিজনের জনপ্রিয় সঞ্চালক নোরা। পাশাপাশি অজয় দেবগণ, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘থ্যাংক গড’ ছবিতেও এক বারবনিতার চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ