• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩০ অপরাহ্ন

কাজের চেয়ে প্রেম নিয়ে লোকের আগ্রহ বেশি : রশ্মিকা

বিনোদন ডেস্ক: / ২৫ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১০ আগস্ট, ২০২২

‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমায় অভিনয় করে আলোচনায় থাকা ভারতের দক্ষিণি তারকা রশ্মিকা মন্দানার সঙ্গে সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। বিয়ের গুঞ্জন পর্যন্ত ছড়িয়েছে। একসঙ্গে অবকাশ যাপনে দেখা গেলেও প্রকাশ্যে প্রেমের কথা স্বীকার করেননি দুজনের কেউ।

এ বছরের শুরুর দিকে জোর গুঞ্জন ছিল, বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডে আত্মপ্রকাশ করতে যাওয়া এই তারকা জুটি। এবার বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভারতের জাতীয় ক্রাশখ্যাত রশ্মিকা।

হিন্দুস্তান টাইমসকে উদ্ধৃত করে বলিউড বাবলের খবর, রশ্মিকাকে নিয়ে একটিই কৌতূহল, বিজয়ের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন কতটা গভীর। এতে বেজায় চটেছেন রশ্মিকা। নায়িকার অভিযোগ, ভালো কাজ করা সত্ত্বেও জনতার আগ্রহ তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে।

তেলেগু সুন্দরী রশ্মিকার সাফ জবাব, ‘সারা বছরে পাঁচটা সিনেমায় কাজ করেছি, আর এখনও আমাকে একই প্রশ্ন করা হচ্ছে, কার সঙ্গে আমি প্রেম করছি, আমার ব্যক্তিগত জীবন কেমন, এসব নিয়ে। একজন অভিনেত্রী হিসেবে আমার কাজের চেয়েও বেশি কৌতূহল আমার সম্পর্ক নিয়ে! কেন?’

রশ্মিকা যুক্ত করেন, ‘আমি কোন সিনেমায় কাজ করছি, কবে সেই সিনেমা মুক্তি পাবে—এসব প্রশ্নের উত্তর আমি দিতে পারব। কিন্তু কার সঙ্গে আমার সম্পর্ক, কত দিন সেই সম্পর্কে থাকব, নিজে যতক্ষণ না নিশ্চিত হব, কী করে উত্তর দেব?’

এর আগে বলিউডভিত্তিক নিউজ পোর্টাল বলিউড হাঙ্গামা বিজয় দেবেরাকোন্ডার কাছে রশ্মিকার সঙ্গে প্রেমের খবরের সত্যতা জানতে চাইলে তিনি হেসে বলেন, ‘একদম কাণ্ডজ্ঞানহীন’।

তার আগে বিয়ে প্রসঙ্গে রশ্মিকা মন্দানা ইন্ডিয়া টুডেকে বলেছিলেন, ‘এখনও বিয়ের বয়সই হয়নি।’

চলতি বছর ‘লাইগার’ সিনেমা দিয়ে বিজয় আর ‘মিশন মজনু’ সিনেমা দিয়ে রশ্মিকার বলিউডে অভিষেক হতে যাচ্ছে। এই জুটি একসঙ্গে অভিনয় করেছেন ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ সিনেমায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ