• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন

কাউন্সিলরসহ জোড়া খুন: আরও ২ আসামি গ্রেফতার

আমার কাগজ প্রতিবেদকঃ / ৩০ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) প্যানেল মেয়র ও ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা সৈয়দ মো. সোহেল ও ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন মামলার ২ নম্বর আসামি নবগ্রাম এলাকার শাহ আলমের ছেলে সোহেল ও ১০ নম্বর আসামি একই এলাকার মৃত সামসুল হকের ছেলে সায়মন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় বিষয়টি নিশ্চিত করেছে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।

তিনি বলেন, সোমবার রাত সাড়ে ১১টায় পালপাড়া গোমতী ব্রিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবা‌দের জন্য ১০ দি‌নের পু‌লিশ রিমা‌ন্ড আ‌বেদন করে। আদাল‌ত ৫ দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন। রিমান্ডপ্রাপ্ত ডি‌বি পু‌লিশ হেফাজ‌তে আ‌ছে।

উল্লেখ্য, ২২ নভেম্বর কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও চারজন গুলিবিদ্ধ হন। ঘটনার পরদিন নিহত কাউন্সিলরের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এই মামলাটি ডিবিতে (জেলা গোয়েন্দা) হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ