• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

করোনার টিকা যেন না আসে সেই চেষ্টা করেছে বিএনপি: এনামুল হক শামীম

আমার কাগজ প্রতিবেদক / ১৯ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, করোনার টিকা যেন না আসতে পারে সেই চেষ্টা বিএনপি করেছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার টিকার জন্য সর্বোচ্চ বরাদ্দ রেখেছেন। এ বিষয়ে যা করা দরকার তাই করেছেন।

তিনি আরো বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম টিকা নিয়ে কটাক্ষ করেছেন।

বুধবার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘ডিআরইউ-বেস্ট এইড টেলিমেডিসিন সেবা চুক্তি স্বাক্ষর ও এসএমসি-স্যালুট ফ্রন্টলাইনারস’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, করোনার ভ্যাকসিন নিয়ে সব ষড়যন্ত্র বলিষ্ঠ হাতে মোকাবেলা করে দেশের মানুষের জন্য তা সরবরাহের সর্বাত্মক উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী দেশের সাংবাদিকদের কল্যাণে সর্বদা সচেষ্ট।

বিশেষ অতিথির বক্তব্য দেন ডিআরইউর সাবেক সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ডিআরইউর সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুক্কর আলী শুভ, বেস্ট এইডের চেয়ারম্যান ডক্টর হাসান মাহমুদ এবং বেস্ট এইডের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর হাসিব।

ডিআরইউর সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত দাড়িয়া, অর্থ সম্পাদক শাহ আলম নূর, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কার্য নির্বাহী সদস্য-এম এম জসিম, রহমান আজিজ, মো. মাহবুবুর রহমান, রফিক রাফি ও নার্গিস জুই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
%d bloggers like this: