• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

কবি নিশোর কবিতার প্রেমে তিশা

বিনোদন ডেস্কঃ / ১৬ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

ভার্সেটাইল অভিনেতা আফরান নিশো এবার হাজির হচ্ছেন কবি হয়ে। আর এই কবি’র কবিতার প্রেমে মজেছেন অভিনেত্রী তানজিন তিশা।
নিশো-তিশার এই নতুন রসায়ন দেখা যাবে ‘এক মুঠো প্রেম’ নাটকে।

সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। এটি রচনা করেছেন যৌথভাবে ফাহিম হাসান ও জাকারিয়া সৌখিন। এসকে সাহেদ আলী পাপ্পুর প্রযোজনায় এটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।

নাটকটিতে আরও অভিনয় করেছেন একে আজাদ আদর, ফারিয়া শাহরিন, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, জামশেদ শামীম, তানজিম হাসান অনিক, মাসুম বাশার, খালেকুজ্জামান প্রমুখ।

নির্মাতা জানান, কবি বলতে সাধারনত যা বোঝায়, কাঁধে ঝোলানো ব্যাগ, সাদামাটা পোশাক, দরিদ্র- ‘এক মুঠো প্রেম’ নাটকে এমন কবিকে দেখানো হয়নি। এই কবি বেশ আধুনিক, ডিজিটাল। উপার্জনও ভালো। খুব জনপ্রিয়- বিশেষ করে রমনীদের কাছে।

গল্পে দেখা যায়- কবি’র জীবনে প্রেম আসে বারবার। কিন্তু সে কোনো প্রেম ধরে রাখতে পারে না। কারণ সমাজ মনে করে, কবিতা লেখা কোনো পেশা নয়, এদের উপার্জন নেই। তাই কোনো মেয়ের বাবাই কবি’র সঙ্গে তার মেয়েকে বিয়ে দিতে রাজি হয় না।

‘এক মুঠো প্রেম’ নাটকের গল্পে মূল বক্তব্য- কবিদের জীবনের সবচাইতে বড় ট্রাজেডি হচ্ছে, তারা প্রেম করে সুন্দরী মেয়েদের সঙ্গে। কিন্তু তাদের প্রেমিকাদের বিয়ে করে নিয়ে যায় কোন ডাক্তার অথবা ইঞ্জিনিয়ার।

নাটক প্রসঙ্গে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘গল্পটি কিছুটা কমেডি, কিছুটা রোমান্টিক কিন্তু ফাইনালি স্যাটায়ারধর্মী। আমরা একজন কবির আনন্দ, বেদনা, প্রেম ও অপ্রেম দেখবো। চরিত্রটিতে নিশো দারুণ অভিনয় করেছে।’

‘এক মুঠো প্রেম’ সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে। আসছে ঈদে এটি উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
%d bloggers like this: