• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

কপিল শর্মার সঙ্গে প্রতারণা, অভিযুক্ত গ্রেপ্তার

বিনোদন ডেস্কঃ / ২৯ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। কমেডিয়ান কপিল শর্মার সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। নামের সঙ্গে একের পর এক বিতর্ক জড়িয়েই যাচ্ছে। এর উপর তিনি নিজেই শিকার হলেন প্রতারণার! এর জেরে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে।
একটি ভ্যানিটি ভ্যান তৈরি করার জন্য ২০১৭ সালের মার্চ থেকে মে মাস পর্যন্ত বোনিটো ছাবরিয়া নামের এক কার ডিজাইনারকে ধাপে ধাপে ৫ কোটি ৩০ লাখ রুপি দিয়েছিলেন কপিল। কিন্তু ৪ বছর পার হয়ে গেলেও কপিল এখনো ভ্যানিটি ভ্যান পাননি, তাই উপায় না দেখে দ্বারস্থ হন ন্যাশনাল কোম্পানি ল ট্রাইব্যুনালের (এনসিএলটি)। এরপর বিষয়টি তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ।

প্রথমে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। এরপর ঠিকঠাক জবাব না দিতে পারায় বোনিটো ছাবরিয়াকে গ্রেপ্তার করা হয়েছে বলে জনায় মুম্বাই পুলিশ। এই অভিযোগটি অবশ্য গত বছর দায়ের করেছিলেন কপিল।

এদিকে সম্প্রতি আদালতকে অসম্মানের অভিযোগ উঠেছে জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-এর বিরুদ্ধে। এ কারণে ভারতের মধ্যপ্রদেশের শিবপুরী এলাকার এই শোয়ের নামে জেলা আদালতে একটি মামলাও দায়ের করা হয়েছে। বোঝাই যাচ্ছে সময়টা একদম খারাপ যাচ্ছে এই কমেডিয়ানের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: