• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

কটিয়াদীতে নেশার টাকা না পে‌য়ে বাবা‌কে কুপিয়ে হত্যা

প্রতিবেদকের নাম / ১৭৭ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২ অক্টোবর, ২০২১

মোহাম্মদ শরিফ উদ্দীন শুভ্র:
কি‌শোরগঞ্জের কটিয়াদিতে নেশার টাকা না পে‌য়ে বাবা‌কে কু‌পি‌য়ে হত্যা করেছে মাদকাসক্ত ছে‌লে। শুক্রবার (০১ অক্টোবর) রা‌তে উপজেলার দ‌ড়িচ‌ড়িয়া‌কোনা এলাকায় এ ঘটনা ঘ‌টে। ঘটনার পর পা‌লি‌য়ে যাবার সময় অভিযুক্ত হৃদয়‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।
এলাকাবাসী জানায়, ‌পৌরসভার দ‌ড়িচড়িয়া‌কোনা গ্রা‌মের বা‌সিন্দা নিধন মিয়ার (৫৫) ‌তিন ছে‌লের ম‌ধ্যে মাদকাসক্ত বড় ছে‌লে হৃদয় মিয়া (২৫) নেশার টাকার জন্য প্রায়ই বাবা‌র সা‌থে খারাপ ব্যবহার কর‌তেন। ভাঙচুর কর‌তেন ঘ‌রের আসবাবপত্র।

শুক্রবার রাত সা‌ড়ে ১২টার দি‌কে চ‌ড়িয়া‌কোনা বাজার থে‌কে বা‌ড়ি ফিরছিলেন নিধন মিয়া। এ সময় বাড়ির পা‌শে রাস্তায় বাবার কা‌ছে টাকা দা‌বি ক‌রেন হৃদয়। নেশার টাকা না পে‌য়ে ধারা‌ল দা দি‌য়ে কু‌পি‌য়ে গুরুতর আহত ক‌রেন বাবা‌কে। আশপাশের লোকজন তা‌কে উদ্ধার ক‌রে কটিয়াদি উপজেলা হাসপাতা‌লে পাঠায়। সেখান থে‌কে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়ার প‌থে গভীর রা‌তে তার মৃত্যু হয়।

খবর পে‌য়ে পু‌লিশ রা‌তেই অভিযান চালিয়ে ঘাতক হৃদয় মিয়া‌কে আটক ক‌রে। এ ঘটনায় নিহতের ছোট ভাই রতন মিয়া বাদী হ‌য়ে শ‌নিবার (২ অক্টোবর) সকা‌লে কটিয়াদি মডেল থানায় এক‌টি মামলা দা‌য়ের করেছেন।

কটিয়াদি মডেল থানার ওসি এস এম শাহাদাত হোসেন বলেন, নেশার টাকা না পে‌য়ে বাবা‌কে কু‌পি‌য়ে হত্যা করা হ‌য়ে‌ছে বলে ধারণা করা হচ্ছে।

পু‌লিশ নিহতের লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য কি‌শোরগঞ্জ ২৫০ শয্যা জেনা‌রেল হাসপাতাল মর্গে পা‌ঠি‌য়ে‌ছে। নিহত নিধন মিয়া টমটম চালিয়ে জীবিকা নির্বাহ কর‌তেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: