• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

কক্সবাজারের সাংবাদিক নুরুল ইসলাম চিরনিদ্রায় শায়িত

কক্সবাজার ব্যুরোঃ / ৩৮ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম আর নেই। নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার রাতে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল সকাল ১১টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে শোকার্ত জনতার ঢল নামে। পরে বইল্যাপাড়া কবরস্থানে বাবা আশরাফ মিয়া ও মা খুইল্যা বিবির কবরের পাশে তাকে সমাহিত করা হয়। দাফন শেষে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

জানাজাপূর্ব বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ, বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক সাবেক এমপি লুৎফুর রহমান কাজল, সাবেক এমপি আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সিআইপি, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ।

নামাজে জানাজার পূর্বে মরহুম মোহাম্মদ নুরুল ইসলামকে কক্সবাজার প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, কক্সবাজার জেলা আওয়ামী লীগ, পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার জেলা জাসদ, কক্সবাজার পৌর আওয়ামী লীগ, যুব ইউনিয়ন, ছাত্র ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন ও মহলের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। কক্সবাজার প্রেস ক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আবু তাহের জানাযার অনুষ্ঠান সঞ্চালনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: