• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

এবার মিউজিক ভিডিওতে সাকিব আল হাসান

বিনোদন ডেস্ক: / ১১ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবার কাজ করলেন মিউজিক ভিডিওতে। ‘বিজয়রথ’ নামের একটি গানের ভিডিওতে দেখা যাবে দেশের ক্রীড়াঙ্গনের সবচেয়ে বড় এই তারকাকে।

গানটি গেয়েছেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। গীতিকার সাকী আহমেদের কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল (মাইলস গিটারিস্ট)। রাফা ও জুয়েলের এ গানে ভিন্নমাত্রা যোগ করেছে সাকিবের উপস্থিতি। এ গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল। এ গান-ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও।

এ প্রসঙ্গে ইকবাল আসিফ জুয়েল বলেন, ‘আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম না। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সব বাধা পেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে, এমনই প্রত্যাশা ফুটে উঠেছে গানে গানে। এটি রক ঘরানার গান। আশা করছি, সবাই পছন্দ করবে। চমৎকার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওটি গানে এনেছে ভিন্নতা।’

ইকবাল আসিফ জুয়েল আরও বলেন, ‘আবেগ আর আশা-নিরাশা মিশে আছে আমাদের প্রতি স্পন্দনে। বিজয়ে যেমন আনন্দিত-উল্লাসিত হই, তেমনই ব্যর্থতায় আবার মন হয়ে ওঠে মলিন। লাল-সবুজের বিজয়রথে আমরা ১১ জন নিজেদের সেরাটাই উজাড় করে দেব। প্রত্যাশা একটাই, যেন পাশে থাকে কোটি হৃদয়ের ভালোবাসা আর প্রার্থনা।’

প্রযোজনা প্রতিষ্ঠান জানায়, বৃহস্পতিবার (২০ অক্টোবর) জি-সিরিজ থেকে প্রকাশ পাচ্ছে ‘বিজয়রথ’। একইসঙ্গে গানটি দেখতে পাওয়া যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।

সাকিব আল হাসান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ