• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৫ অপরাহ্ন

এবার বানভাসিদের পাশে দাঁড়াল চলচ্চিত্র শিল্পী সমিতি

বিনোদন ডেস্ক: / ২৪ শেয়ার
প্রকাশিত : বুধবার, ২২ জুন, ২০২২

বিনোদন ডেস্ক

সিলেটে অধিকাংশ এলাকা এখনো পানির নিচে। পাহাড়ি ঢল ও ভারি বৃষ্টিপাতে সৃষ্ট বন্যায় সিলেট এবং মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় ৫০ লাখেরও বেশি মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন।

এই সংকট সময়ে প্রশাসনের পাশাপাশি দেশের সাধারণ মানুষও নানা মানবিক উদ্যোগে অংশ নিচ্ছেন। দেশের শোবিজ অঙ্গনের তারকারাও শামিল হচ্ছেন মানবিক উদ্যোগগুলোর সঙ্গে। তার ধারাবাহিকতায় বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

বুধবার সকালে সিলেটে পৌঁছায় শিল্পী সমিতির নেতা রিয়াজ, নিপুণ, সাইমন, জেসমিনসহ একটি টিম। কোনো পূর্ব ঘোষণা ছাড়াই সেখানে তারা ত্রাণ নিয়ে গেছেন।

সেখানে তারা গোয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছেন। অসহায়দের দিয়েছেন নগদ টাকাও। এ তথ্য নিশ্চিত করেছেন সমিতির সহসাধারণ সম্পাদক সাইমন সাদিক। তিনি বলেন, ‘বিপর্যয়ের এই দিনে সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প নেই। আমরা এসেছি আমাদের মতো করে আয়োজন নিয়ে। আপনারা যার যেমন সাধ্য আছে, সুযোগ আছে সক্রিয় হোন।’

অভিনেত্রী নিপুণ বলেন, ‘সিলেটবাসীর এই বিপদের দিনে আমাদের শিল্পীদের মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। এখানে আমরা দুই হাজার ৫০০ পরিবারকে ত্রাণ ও নগদ টাকা দেব শিল্পী সমিতির পক্ষ থেকে। তার পাশাপাশি সবাইকে আহ্বান করব আপনারাও পাশে থাকুন।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ